নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
ইসলামপুরে প্রশাসনের পক্ষ থেকে গনসচেতনতা বাড়াতে তৎপর ও পুলিশের মাস্ক বিতরণ

ইসলামপুরে প্রশাসনের পক্ষ থেকে গনসচেতনতা বাড়াতে তৎপর ও পুলিশের মাস্ক বিতরণ

মোঃ আব্দুর রহিম, ইসলামপুর (জামালপুর) জামালপুরের ইসলামপুরে করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জনসচেতনতা বাড়াতে মাঠে নেমেছে উপজেলা ও পুলিশ প্রশাসন। গনসচেতনতা বৃদ্ধিতে ও মাস্ক ব্যবহারে শতভাগ কার্যকর করতে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলাম বিভিন্ন হাট ও বাজারে অভিযান চালান।

অন্যদিকে গনসচেতনতা বাড়াতে সর্বাত্মক লকডাউন কার্যকর করতে ১৯ এপ্রিল ইসলামপুর সার্কেলের এএসপি মো. সুমন মিয়া এবং ওসি মো. মাজেদুর রহমান প্রচারণা চালান ও শহরের বিভিন্ন মোড়ে মাস্ক বিতরণকরেন।ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া জানান, লকডাউন কার্যকর ও গনসচেতনতা বৃদ্ধিতে আমাদের অভিযান চলমান রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলাম জানান, করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে সরকার ঘোষিত ‘লকডাউন’ বাস্তবায়নে জনগনের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে সব জায়গায় অভিযান চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com