নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভোট চুরি করে কেউ ক্ষমতায় থাকতে পারে না, প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করতে নানা দুর্ভোগ মাড়িয়ে বাড়ির পথে মানুষের ঢল। হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেট ও দেয়াল ভেঙে ফেলার অভিযোগ । হিজলায় নব- নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা  হিজলায় অসহায় পরিবারকে বাড়ি থেকে উচ্ছেদ করতে  হামলা ও ভাংচুর  হিজলায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অভিহিতকরণ কর্মশালা  শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের ভোটগ্রহণ। বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন সমাবেশে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি।
করোনা কেড়ে নিল ৩৭ পুলিশ সদস্যের প্রান: নিউইয়র্ক

করোনা কেড়ে নিল ৩৭ পুলিশ সদস্যের প্রান: নিউইয়র্ক

করোনায় আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক রাজ্য পুলিশ বিভাগের আরও দুই সদস্য মারা গেছেন।

তারা হলেন- নিউইয়র্ক পুলিশ বিভাগের প্রধান প্রশাসনিক সহযোগী জোসেফাইন হিল ও অপরজন ট্রাফিক বিভাগে কাজ করা মোহাম্মদ আহসান।

স্থানীয় সময় রোববার হাসপাতালে চিকিৎসাধীন তাদের মৃত্যু হয়। এ নিয়ে রাজ্যটির পুলিশ বিভাগের ৩৭ সদস্যের মৃত্যু হলো।

যুক্তরাষ্ট্রভিত্তিক গণমাধ্যম সিএনএন অনলাইনের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

জোসেফাইন হিল ৩৩ বছর নিউইয়র্ক পুলিশে কাজ করেছেন। আর আহসান নিউইয়র্ক পুলিশে কাজ করেছেন ১৫ বছর। তারা দুজনই নিউইয়র্ক পুলিশ বিভাগের পরিবহন ব্যুরোর সদস্য ছিলেন।

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাস সংক্রমণের মূল কেন্দ্র নিউইয়র্কে পুলিশ বিভাগের চার হাজার ৮৩৭ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

শনিবার পর্যন্ত নিউইয়র্ক পুলিশের পোশাকধারী সদস্যদের ৮ দশমিক ৮ শতাংশ বা তিন হাজার ১৬৬ সদস্য করোনায় আক্রান্ত ছিলেন। এর আগে এ হার ছিল ১৯ দশমিক ৮ শতাংশ।

রোববার করোনামুক্ত হয়ে কাজে ফিরেছেন নিউইয়র্ক পুলিশের তিন হাজার ৫৩০ সদস্য। তবে ৯৫৩ করোনা আক্রান্ত পোশাকধারী পুলিশ সদস্য এখনও চিকিৎসাধীন। এ ছাড়া নিউইয়র্ক পুলিশের ৩১৭ বেসামরিক সদস্যও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

প্রসঙ্গত বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। লাশের সারি দীর্ঘ হতে হতে দেশটি মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। মৃত্যুর সংখ্যার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা।

করোনায় প্রাণহানি ও আক্রান্তের পরিসংখ্যান রাখা আন্তর্জাতিক সংস্থা ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ৯ লাখ ৬০ হাজার ৬৫১ জন।

অন্যদিকে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৪ হাজার ২৫৬ জনের। ইতোমধ্যে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছেন ১ লাখ ১৮ হাজার ১৬২ জন। তবে ১৫ হাজার ১১০ জনের অবস্থা এখনও আশঙ্কাজনক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com