নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
কুয়েতে আটক এম.পি পাপুলের ব্যাংক হিসাব জানতে চেয়েছে (এনবিআর)

কুয়েতে আটক এম.পি পাপুলের ব্যাংক হিসাব জানতে চেয়েছে (এনবিআর)

কুয়েতে আটক লক্ষ্মীপুর-২ আসনের আলোচিত সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলের ব্যাংক লেনদেনের বিস্তারিত তথ্য চেয়েছে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কেন্দ্রীয় গোয়েন্দা সেল (সিআইসি)। গতকাল মঙ্গলবার দেশের সব তপশিলি ব্যাংকের কাছে সিআইসি এসংক্রান্ত একটি চিঠি পাঠিয়েছে। চিঠিতে পাপুল ছাড়াও তার স্ত্রী সেলিনা ইসলামের ব্যাংক লেনদেনের তথ্যও জানতে চাওয়া হয়েছে। সেলিনা ইসলামও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য।

চিঠিতে পাপুল ও তার স্ত্রীর নামে ব্যাংকে রক্ষিত সব ধরনের হিসাবের বিপরীতে লেনদেনের তথ্য জানাতে একটি নির্দিষ্ট সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে। এর আগে গত সোমবার দুর্নীতি দমন কমিশনও (দুদক) একইভাবে পাপুল, তার স্ত্রী, কন্যা ও একজন অত্মীয়ের ব্যাংক লেনদেনের তথ্য জনানোর জন্য চিঠি দেয়। গতকাল চিঠি পাঠানোর সত্যতা নিশ্চিত করেছেন সিআইসির মহাপরিচালক আলমগীর হোসেন। ইত্তেফাককে তিনি বলেন, ‘সংসদ সদস্য পাপুল ও তার স্ত্রীর ব্যাংক লেনদেনের তথ্য চেয়ে আজ আমরা ব্যাংকগুলোর কাছে চিঠি পাঠিয়েছি।’

প্রসঙ্গত, কাজী শহীদ ইসলাম পাপুল দীর্ঘদিন ধরে কুয়েতে বিভিন্ন ব্যবসায়ের সঙ্গে জড়িত রয়েছেন। সম্প্রতি তিনি দেশটির আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটক হন। এরপর তার বিরুদ্ধে মানব পাচারসহ বেশ কিছু অভিযোগ আনা হয়। তাকে নিয়ে এখন সরব মধ্যপ্রাচ্য ও বাংলাদেশের গণমাধ্যম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com