নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
হিজলায় এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি মিলন সরদারকে প্রাণনাশের হুমকি হিজলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিশুর বরিশালের হিজলায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ মাড়াই মেশিন বিতরণ। বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানাধীন ,মধ্য ভঙ্গা গ্রামের বাসিন্দা জাকির সরদারের ছেলে সোহাগকে, পাওনা টাকা চাওয়ায় ধর্ষণ মামলায় ফাঁসানোর অভিযোগ বরিশালের হিজলা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হিজলা উপজেলায় ত্রি বার্ষিক সম্মেলন হিজলায় নির্বাহী কর্মকর্তার সাথে মতবিনিময় মেহেন্দিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জেলহত্যা দিবস পালিত। মেহেন্দিগঞ্জে টিসিবি পণ্য থেকে বঞ্চিত হওয়ায় বিক্ষোভ । হিজলায় পূর্ব শত্রুতার জেরে খেরের পালায় আগুন
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ১৮, মোট মৃত্যু ৬ হাজার ৬৭ জন।

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ১৮, মোট মৃত্যু ৬ হাজার ৬৭ জন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। এর ফলে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৬৭ জনে।

এছাড়া, নতুন করে ১ হাজার ৪৭৪ জনের শরীরে কোভিড-১৯ ভাইরাস শনাক্ত হওয়ায় মোট আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ৪ লাখ ২০ হাজার ২৩৮ জনে। রোববার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা সংক্রান্ত নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। খবর ইউএনবির বিজ্ঞপ্তি অনুযায়ী, দেশের সরকারি ও বেসরকারি ১১৪টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১২ হাজার ৬০১টি এবং আগের নমুনাসহ পরীক্ষা করা হয়েছে ১২ হাজার ৭৬০টি। এ নিয়ে মোট নমুনা পরীক্ষা করা হলো ২৪ লাখ ৪২ হাজার ৬০২টি। ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১১ দশমিক ৫৫ শতাংশ। আর মোট পরীক্ষায় এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ১৭ দশমিক ২০ শতাংশ। নতুন যে ১৮ জন মারা গেছেন তাদের মধ্যে পুরুষ ১৪ এবং নারী চারজন। এখন পর্যন্ত মোট মারা যাওয়াদের মধ্যে পুরুষ ৪ হাজার ৬৭১ জন বা ৭৬ দশমিক ৯৯ শতাংশ এবং নারী এক হাজার ৩৯৬ জন বা ২৩.০২ শতাংশ। শনাক্ত বিবেচনায় মোট মৃত্যুর হার ১.৪৪ শতাংশ।

এদিকে, করোনা থেকে সুস্থ হয়েছেন আরও ১ হাজার ৫৭৭ জন। এ নিয়ে দেশে মোট সুস্থ ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ৩ লাখ ৩৮ হাজার ১৪৫ জনে। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮০.৪৭ শতাংশ। গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্তের পর ১৮ মার্চ প্রথম একজনের মৃত্যুর কথা জানায় স্বাস্থ্য অধিদপ্তর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com