নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্যের প্রধানমন্ত্রীকে দায়িত্ব গ্রহণের জন্য অভিনন্দন জানিয়েছেন। হিজলায় মামলা তুলে নিতে প্রতিবন্ধী পরিবারকে হত্যার হুমকি  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভোট চুরি করে কেউ ক্ষমতায় থাকতে পারে না, প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করতে নানা দুর্ভোগ মাড়িয়ে বাড়ির পথে মানুষের ঢল। হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেট ও দেয়াল ভেঙে ফেলার অভিযোগ । হিজলায় নব- নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা  হিজলায় অসহায় পরিবারকে বাড়ি থেকে উচ্ছেদ করতে  হামলা ও ভাংচুর  হিজলায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অভিহিতকরণ কর্মশালা  শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের ভোটগ্রহণ। বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন সমাবেশে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না।
গাজায় ইসরাইলি বিমান হামলাও অব্যাহত রয়েছে।

গাজায় ইসরাইলি বিমান হামলাও অব্যাহত রয়েছে।

গাজা সিটির কাছাকাছি একটি প্রধান সড়কে ইসরাইলি ট্যাঙ্ক ও সশস্ত্র সামরিক যানগুলোকে দেখা গেছে।

বিবিসি জানিয়েছে, গাজার উত্তর থেকে দক্ষিণে যে সড়ক রয়েছে, সালাহ-আল-দীন নামের যে সড়ক দিয়ে হাজার হাজার মানুষ নিরাপদে সরে যাওয়ার চেষ্টা করছেন, সেই সড়কে ইসরাইলি বাহিনীর উপস্থিতি দেখা যাচ্ছে।

বিবিসির যাচাই করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি গাড়ির টিকে ট্যাঙ্কের গোলা ছোড়া হচ্ছে।

বিবিসির সংবাদদাতা পল অ্যাডামস বলছেন, বিস্তৃত স্থল অভিযানের অংশ হিসাবে ইসরাইলি সেনাবাহিনী যে গাজা দিকের দিকে মূল নজর দিচ্ছে, সেটা এখন পরিষ্কার হয়ে গেছে।

ইসরাইলি ট্যাঙ্ক এমন এলাকায় দেখা গেছে, যে ওয়াদি গাজাকে উত্তরের একটি সীমানা হিসাবে বর্ণনা করে বাসিন্দাদের দক্ষিণে চলে যাওয়ার নির্দেশ দিয়েছিল ইসরাইলি বাহিনী। তারা আস্তে আস্তে তাদের স্থল অভিযানকে আরও বাড়িয়ে চলেছে।

সেই সঙ্গে গাজায় ইসরাইলি বিমান হামলাও অব্যাহত রয়েছে। ইসরাইলি ডিফেন্স ফোর্স বা আইডিএফ জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় তারা ছয়শর বেশি লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে।

তারা দাবি করেছে, অভিযানের সময় তার বেশ কয়েকজন ‘সন্ত্রাসীকে’ হত্যা করেছে যারা বিভিন্ন ভবন ও টানেলে নিজেদের লুকিয়ে রেখেছিল।

গাজার সহিংসতা ছড়িয়ে পড়েছে পশ্চিম তীরেও। জেনিনের কাছাকাছি ফ্ল্যাশপয়েন্ট শহরে সশস্ত্র গোষ্ঠী ইসলামিক জিহাদের চার ব্যক্তিকে হত্যা করেছে ইসরাইলি সেনাবাহিনী। রোববার রাতে তাদের হত্যা করা হয়। নিহতদের একজন জেনিন ব্রিগেডের প্রতিষ্ঠাতা বলে জানা যাচ্ছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রোববার রাতে ইসরাইলি একটি ড্রোন জেনিনের শরণার্থী ক্যাম্পের ভেতরে একটি বাড়িতে আঘাত করে। এরপর ইসরাইলি সৈন্য এবং ফিলিস্তিনি বন্দুকধারীদের মধ্যে অনেকক্ষণ গোলাগুলি চলে। এরপর ইসরাইলি বুলডোজার এসে ক্যাম্পের প্রবেশ পথ গুড়িয়ে দেয়। সেই সময় বেশ কয়েকটি দোকানও ভেঙ্গে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com