নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
পটিয়ার জঙ্গলখাই ইউপি যুবলীগ সভাপতি সবুজ মেম্বার গ্রেফতার

পটিয়ার জঙ্গলখাই ইউপি যুবলীগ সভাপতি সবুজ মেম্বার গ্রেফতার

 

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ-

 

চট্টগ্রামের পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী  যুবলীগের সভাপতি শাহদাত হোসেন সবুজকে পটিয়া থানা পুলিশ সোমবার রাতে গ্রেফতার করেছে। পুলিশ মারা মারির ঘটনায় গ্রেফতার করেছেন বলে স্বীকার করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, ইউপি সদস্য ও যুবলীগ নেতার বিরুদ্ধে বিভিন্ন সময় এলাকার অসহায় মানুষের জায়গা দখল, জাল দলিল তৈরী, সাধারণ মানুষকে হয়রানি, জিম্মি করে টাকা আদায়, মাদক দ্রব্যসহ বিভিন্ন ধরণের অপরাধমূলক কর্মকান্ডে জড়িত রয়েছে বলে অভিযোগ রয়েছে। ইউপি সদস্য সবুজের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের ফটোকপি মেশিনের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছিল। অভিযোগ রয়েছে ২০১৩-২০১৪ অর্থবছরে ১% থেকে ইউনিয়ন পরিষদের জন্য ফটোকপিমেশিন ক্রয়ের জন্য বরাদ্দকৃত অর্থ আত্মসাত করেছে। বিষয়টি তৎকালিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকেয়া পারভীনকে তদন্ত করে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছিলেন পরিষদের সদস্যরা। বিষয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক হাসানুল হক চৌধুরী ও যুগ্ম আহ্বায়ক ইমরান উদ্দীন বশিরের সাথে যোগাযোগ করা হলে যুবলীগ নেতা শাহদাত হোসেন সবুজ গ্রেফতার হওয়ার বিষয়টি তারা কিছুই জানে না, তবে কি কারণে গ্রেফতার কি মামলা হয়েছে তার পরিবার ও ইউনিয়নের নেতাদেও সাথে কথা বলে জানার চেষ্ঠা চলছে বলে জানায়। এ বিষয়ে পটিয়া থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন বলেন, শাহদাত হোসেন সবুজের বিরুদ্ধে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। মারামারির ঘটনায় তাকে গ্রেফতার করা হয়েছে। এদিকে বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্হা গ্রহণের দাবি জানান এলাকার সচেতন মহল পটিয়ার এমপি মাননীয় হুইপ আলহাজ্ব শামসুল হক চৌধুরীর হস্তক্ষেপ কামনা করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com