নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
পটিয়ায় করোনাভাইরাস  জন সচেতনমূলক প্রচারপত্র বিলি  বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

পটিয়ায় করোনাভাইরাস  জন সচেতনমূলক প্রচারপত্র বিলি  বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

পটিয়ায় করোনাভাইরাস  জন সচেতনমূলক প্রচারপত্র বিলি  বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা

 

 

……………………………………

 

সেলিম চৌধুরী,বিশেষ প্রতিনিধিঃ- সারা দেশে স্কুল কলেজ বিশ্ববিদ্যালয় বন্ধ হয়ে গেলে পটিয়াস্থ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীরা মিলে  বিভিন্ন এলাকায় কারোনা ভাইরাস থেকে পটিয়াবাসী রক্ষা ও করণীয় নিয়ে জনসচেতনমূলক প্রচার প্রচারণা করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শুক্রবার পটিয়া সদরের আর্দশ স্কুলের সামনে ও চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পথচারী, দোকানদারসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের নিকট প্রচার পত্র বিলি করেন। ১০ হাজার প্রচারপত্র বিলি করেছেন তারা। এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থী ফাহাদ মনছুর ইমন, পোর্ট সিটি ইন্টান্যাশনাল ইউনির্ভাসিটির শাখাওয়াত হোসেন রিফাত, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাহমুদুল হাসান, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের তাফসির মাহবুব, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শাখাওয়াত হোসেন বাবুল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হাসান সায়েদ রাকিব ও তাওসিব হাসান, ড্যাফোডিল ইন্টান্যাশনাল ইউনিভার্সিটির মাহির আলম চৌধুরী, এসময় তাদের জনকল্যাণকর কর্মকান্ডে উৎসাহিত করে সংহতি জানিয়ে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা বাসদ নেতা সেলিম উদ্দীন, সাবেক ছাত্র নেতা ব্যাংকার আব্দুর রহমান রুবেল, মুক্তমনা এস এম রিদুয়ানুল হক, সাংবাদিক নজরুল ইসলাম প্রমুখ। এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন বিশ্ববিদ্যালয় ছুটি ঘোষণা করার পর নিজ এলাকায় এসে তাদের জন্মভূমি প্রিয় পটিয়ায় যাতে কারো অবহেলা অসচেতনতার কারণে কারোনা ভাইরাসে আক্রান্ত না হয়। পটিয়ার প্রতিটি মানুষকে সরকারের পাশাপাশি সবাইকে সচেতন হয়ে ভাইরাসমুক্ত পটিয়া রাখার অনুরোধ করেন। কারো অবহেলার কারণে যাতে পাশের কোন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত না হয় সবাইকে সজাগ থেকে প্রয়োজনে সরকারি হটলাইনে পরামর্শ নেয়ার অনুরোধ জানান। করোনা প্রতিরোধক বিভিন্ন সামগ্রী বিতরণও করেন ।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com