নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
পটিয়ায় করোনা সংকটে  খাদ্যসামগ্রী বিতরণ করবেন  সাইফুল  আলম  মাসুদ  

পটিয়ায় করোনা সংকটে  খাদ্যসামগ্রী বিতরণ করবেন  সাইফুল  আলম  মাসুদ  

পটিয়ায় করোনা সংকটে

 খাদ্যসামগ্রী বিতরণ করবেন 

সাইফুল  আলম  মাসুদ  

…..…………….………………     

সেলিম চৌধুরী, বিশেষ প্রতিনিধিঃ- মানবতার এক অগ্রদূত এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদ। পটিয়াতে কেউ যেন অনাহারে মারা না যায় সে জন্য ত্রানের ব্যবস্থা করার উদ্যাগ নিয়েছেন।  শিগগিরই এাণ বিতরণ করবেন সাইফুল আলম  মাসুদ। তিনি  পটিয়া উপজেলার ১৭ ইউনিয়ন ও একটি  পৌরসভার ৯টি ওয়ার্ডে শীঘ্রই জনপ্রতিনিধিদের মাধ্যমে ত্রান সামগ্রী বিতরন করবেন বলে জানাগেছে। গতকাল ১ এপ্রিল মঙ্গলবার পটিয়া পৌরসভার হল রুমে আয়োজিত এ সংক্রান্তে এক বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাবা 

ফারহানা জাহান উপমা, এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের পিএস ও ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান আকিজ উদ্দীন চৌধুরী, পৌরসভার কাউন্সিলর 

আবদুল খালেক,  

ইঞ্জিনিয়ার রূপক কুমার সেন, 

কাউন্সিলর আবু সৈয়দ,  

কাউন্সিলর গোফরান রানা,     

কাউন্সিলর শফিউল আলম, 

কামাল উদ্দীন বেলাল, কাউন্সিলর এম. এ মন্নান, কাউন্সিলর শেখ সাইফুল ইসলামসহ মহিলা কাউন্সিল ৩ জন সহ বিভিন্ন জনপ্রতিনিধ উপস্থিত ছিলেন।পটিয়া পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল খালেক ও   ৪নং ওয়ার্ডের কাউন্সিলর গোফরান রানা জানিয়েছেন,বর্তমান মহামারী দুর্যোগে অসহায়, হতদরিদ্র মানুষের সহযোগিতায় আবারো এগিয়ে এসেছেন বাংলাদেশের উজ্জ্বল নক্ষত্র, মানবতার অগ্রদূত এস, আলম গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল আলম (মাসুদ)। পটিয়ার প্রতিটি অসহায় ও হতদরিদ্রদের ঘরে ঘরে নিখুঁতভাবে নগদ অর্থপ্রদানের জন্য জরুরী সভা অনু্ষ্ঠিত হয়। এর আগে মাসুদ সাহেব উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় অসহায় মানুষকে থাকার হাজার হাজার বসতঘর নির্মান করে দিয়েছে। বেকারত্ব দূর করতে বিভিন্ন ব্যাংকে চাকুরী প্রদান ছাড়াও সব সময় দরিদ্র মানুষের কাজে আর্থিক সহযোগিতা করে গেছেন। এক কথায় বলতে গেলে  পটিয়াবাসীর দিনবদলের রাজকুমার সাইফুল আলম মাসুদ। তিনি একজন মহানুভতা মানুষ। এক জনপদে জন্মেছিলেন এক রাজকুমার। ছোটবেলা থেকে জীবন নিয়ে সংগ্রাম করে যিনি নিজের ভাগ্য বদলেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com