নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
রাসেল ভাইপার নামক বিষধর সাপ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ বি এস খান স্বপনের বাবা মায়ের কুলখানী সম্পুর্ণ হলো সাবেক ইউপি সদস্য মতি’কে দুর্নীতির কারণে মারধর হিজলায় এশিয়ান টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। বরিশালের ৪ থানায় বিএনপির চার শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা মেহেন্দিগঞ্জে শ্রমিক লীগ নেতা ইউনুস রাঢ়ীর উপর হামলা। মুলাদীর কৃতি সন্তান তরিকুল ইসলাম মিরপুর কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন হিজলায় এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি মিলন সরদারকে প্রাণনাশের হুমকি হিজলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিশুর বরিশালের হিজলায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ মাড়াই মেশিন বিতরণ।
বরিশালের ৪ থানায় বিএনপির চার শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

বরিশালের ৪ থানায় বিএনপির চার শতাধিক নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

বরিশালের বিভিন্ন থানা থেকে ক্রাইম জনতা 24 এর তথ্য মতে জানা গেছে যে গত ৯ দিনে বরিশাল জেলার চার থানায় বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিএনপির ৪৩৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এর মধ্যে পাঁজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

বরিশাল জেলার হিজলা, বাবুগঞ্জ, বাকেরগঞ্জ ও উজিরপুর থানায় মামলাগুলো হয়। পুলিশের দায়ের করা মামলায় নামধারী সকল আসামিই ওই এলাকার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী। বিএনপি নেতারা বলছেন, ঢাকায় বিভাগীয় গণসমাবেশ বানচাল করতেই সরকারের নির্দেশে এসব হয়রানিমূলক মামলা দায়ের করছে পুলিশ।

হিজলা থানার ওসি ইউনুস আলী মিঞা জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে হিজলা ডিগ্রি কলেজের সামনে দুটি ককটেল বিস্ফোরণের ঘটনায় এসআই সোহরাফ বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৬৫ জনকে আসামি করে মামলা করেছেন।

দেহেরগতি ইউনিয়নের ঈশ্বর নারায়ণ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দুটি ককটেল বিস্ফোরণের ঘটনায় এসআই হান্নান মিয়া বাদী হয়ে ৫৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১৫০ জনের বিরুদ্ধে বাবুগঞ্জ থানায় মামলা করেছেন। থানার ওসি মাহাবুবুর রহমান বণিক বার্তাকে এ তথ্য জানান।

উজিরপুর থানার ওসি মোহাম্মদ কামরুল হাসান জানিয়েছেন, বামরাইল ইউনিয়নের খোলনার মোড়ে ব্যাটারিচালিত গাড়ি ভাঙচুর ও দুটি ককটেল বিস্ফোরণের ঘটনায় ২৪ নামধারী এবং অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে তার থানায়। এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন। মামলার আসামি জেলা ছাত্রদলের সহ-সভাপতি রাজিব মজুমদার ও জেলা যুবদলের সদস্য সোহান হোসেন ডালিমকে ধামুরা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com