নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভোট চুরি করে কেউ ক্ষমতায় থাকতে পারে না, প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করতে নানা দুর্ভোগ মাড়িয়ে বাড়ির পথে মানুষের ঢল। হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেট ও দেয়াল ভেঙে ফেলার অভিযোগ । হিজলায় নব- নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা  হিজলায় অসহায় পরিবারকে বাড়ি থেকে উচ্ছেদ করতে  হামলা ও ভাংচুর  হিজলায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অভিহিতকরণ কর্মশালা  শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের ভোটগ্রহণ। বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন সমাবেশে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি।
বিশ্বনবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে মুলাদীতে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন এর বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ।

বিশ্বনবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে মুলাদীতে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন এর বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ।

মুলাদী প্রতিনিধিঃ রেজা হাওলাদার: বিশ্বনবী হযরত মুহম্মদ (সাঃ) কে নিয়ে ফ্রান্সে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে মুলাদী উপজেলা ইসলামী শাসনতন্ত্র আন্দোলন সভাপতি এফ.এম.মাইনুল ইসলাম এর নেতৃত্রে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা ১১ টায় মুলাদী উপজেলার ইসলামী শাসন তন্ত্র আন্দোলন এর সহযোগি সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল মুলাদী কেন্দ্রীয় ঈদগা ময়দান থেকে শুরু করে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় ঈদগা ময়দানে সমাবেশের মাধ্যমে শেষ হয়েছে। কেন্দ্রীয় ঈদগা ময়দানে প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইসলামী আন্দোলন মুলাদী উপজেলা সভাপতি এফ এম মাইনুল ইসলাম, এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন মুলাদী উপজেলা সাধারন সম্পাদক মাওলানা নেছার উদ্দিন সিকদার, সহ-সভাপতি মাষ্টার মোশারেফ হোসেন হাং, চরকালেখান ইউনিয়ন সাইদ রুহুল আমিন খান, মোশারফ হোসেন খান, মুজাহিদ কমিটির সভাপতি মাওলানা ফজলুর রহমান, সহ-সভাপতি খলিলুর রহমান, সহ-সভাপতি আঃ রহিম দেওয়ান, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন এর প্রধার সম্পাদক মাওলানা মুফতি রফিকুল ইসলাম, মুলাদী ইসলামীয়া সিনিয়ার ফাজিল মাদ্রাসার উপাধক্ষ্য মাওলানা মোঃ ইসমাইল হোসেন, মাওলানা হাফিজ আহমেদ, মাওলানা ইসমাইল বিন এছাহাক, মাওলানা মেজবাহ, মুফতী মামুনুল হক, মুলাদী ট্রলারঘাট এতিমখানা জামে মসজিদের খতির আলহাজ্ব বাকী বিল্লাহ সহ পৌরসভার বিভিন্ন মাদ্রাসা, মসজিদ ওলামায়ে কেরাম, তাওহিদি জনতা ও ধর্মপ্রাণ মুসল্লিগন প্রতিবাদ মিছিল ও সমাবেশে অংশগ্রহন করেন। প্রতিবাদ সমাবেশে সকল বক্তরা বিশ্বনবী হযরত মুহম্মদ (সাঃ) কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র প্রদর্শনকারীর ফাঁসির দাবী জানিয়ে প্রতিবাদ বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, শুধু মহানবীকে নিয়ে ব্যঙ্গ করা হয়নি, ব্যঙ্গ করা হয়েছে বিশ্বের পৌনে দুইশ কোটি মুসলমানের। ফ্রান্স সরকারের এমন ঔদ্ধত্যপূর্ণ আচরণ বিশ্ব মুসলিম মেনে নিতে পারে না। মুসলিমদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে ফ্রান্স, এমন মন্তব্য করে বক্তারা বলেন, বাংলাদেশের মাটিতে ফ্রান্সের কোনো দূতাবাস থাকবে না। এছাড়া ফ্রান্সের সকল পণ্য বয়কটের আহবান জানানো হয় এবং অভিজ্ঞ ডাক্তারদের প্রতি বিশেষ ভাবে আহবান জানান ফ্রান্সে কোন কোম্পানির ঔষধ না লেখার জন্য প্রতিবাদ সমাবেশে। প্রতিবাদ শেষে কেন্দ্রীয় ঈদগা ময়দানের ইমাম মুফতি নুরুল আলম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com