নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
পণ্য নেবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নতুন করে ৮৩ জনকে উপজেলা/থানা নির্বাচন কর্মকর্তা নিয়োগ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। গণঅধিকার পরিষদের (একাংশ) সভাপতি নুরুল হক নুর বলেছেন। মেহেন্দিগঞ্জে গণধর্ষণ মামলায় গ্রাম পুলিশসহ গ্রেপ্তার-২। দেশের ১৭টি অঞ্চলের ওপর দিয়ে ঘণ্টায় ৪৫-৬০ কি.মি. বেগে অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দ্বিতীয় দফায় আরও ১০০ জন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বদলি করা হচ্ছে। মাননীয় আইজিপির হাত থেকে পুরস্কার পেলেন । ক্ষেপণাস্ত্র ঘাঁটিতে হামলা চালিয়েছিল গাজাভিত্তিক ফিলিস্তিনি প্রতিরোধ আন্দোলন হামাস। রুহুল কবির রিজভী বলেছেন, ‘জনগণের শক্তির ওপর বিশ্বাস করে আন্দোলন চলছে। ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপি মানবাধিকারের কথা বলতে পারে না।
ব্যাংককে শপিংমলে বন্দুক হামলা, নিহত ৩

ব্যাংককে শপিংমলে বন্দুক হামলা, নিহত ৩

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি শপিংমলে আকস্মিক বন্দুক হামলায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন। ঘটনায় সন্দেহভাজন ১৪ বছর বয়সি এক কিশোরকে হ্যান্ডগানসহ আটক করা হয়েছে। এ হামলায় তিনজন নিহত হয়েছেন।

বিলাসবহুল শপিং সেন্টারটির নাম সিয়াম প্যারাগন। স্থানীয় সময় বিকাল ৪টা ২০ মিনিটে ঘটনাটি ঘটে। খবর আলজাজিরা, বিবিসির।

মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ তাদের ফেসবুক পেজে জানিয়েছে, সন্দেহভাজন বন্দুকধারীকে গ্রেফতার করা হয়েছে। হামলাকারীর পরনে ছিল কালো শার্ট, খাকি ট্রাউজার, গ্লাভস, টুপি ও পায়ে কালো রঙের বুট জুতা।

পুলিশ অফিসাররা ইতোমধ্যেই ঘটনাস্থল থেকে একটি বন্দুক সংগ্রহ করেছেন। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ব্যাংকক পোস্টের খবরে বলা হয়, পুলিশের বিশেষ ইউনিট হামলাকারীকে বিকাল ৫টা ১০ মিনিটে কোণঠাসা করে ফেলে। এরপর হামলাকারী আত্মসমর্পণ করে তার অস্ত্র নিচে রেখে দেয়।

ভয়াবহ অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে চীনা পর্যটক লিউ শিয়িং বলেন, তিনি লোকজনকে দৌড়াতে দেখছিলেন। তিনি গুলির শব্দও শুনেছেন এবং তখন একটি অ্যালার্মও বেজেছিল এবং শপিং সেন্টারের আলো নিভে গিয়েছিল।

প্রত্যক্ষদর্শীরা অনলাইনে বলেন, গুলির শব্দ শুনে তারা দোকানের ভেতর ও বাথরুমে লুকিয়েছিলেন। হামলার সময়কার কিছু ভিডিওচিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোয় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, গুলি ছোড়া শুরু হলে উপস্থিত লোকজন আতঙ্কিত হয়ে দিগ্বিদিক ছোটাছুটি করছেন। এর মধ্যে একটি ভিডিওচিত্রে চারবার বিকট শব্দ শোনা যায়।

ধারণা করা হচ্ছে, এসব গুলির শব্দ। হামলার সময় বিভিন্ন দোকান ও শৌচাগারে অনেকে আশ্রয় নেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। হামলার পর ওই বিপণিবিতান ও পাশের সিয়াম মেট্রো স্টেশন বন্ধ করে দেওয়া হয়।

থাইল্যান্ডের প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিন এ ঘটনায় হতাহত ব্যক্তিদের পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন। এক্সে একটি পোস্টে তিনি লিখেছেন, ‘ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। লোকজন যাতে নিরাপদে বাড়ি ফিরতে পারে, তাই আমি এখনো নিরাপত্তার বিষয়টি নিয়ে কথা বলছি।’

থাইল্যান্ড

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com