নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
চরভদ্রাসন পদ্মা নদীতে মা ইলিশ ও জাটকা ইলিশ সংরক্ষণে মোবাইল কোর্ট পরিচালনা শেখ হাসিনার কারামুক্তি মাধ্যমে ফকর উদ্দিন-মঈন উদ্দিন পতন হয়েছিল: পংকজ নাথ এমপি মেহেন্দীগঞ্জ উপজেলার প্লাটফর্ম সদস্যদের ত্রৈমাসিক শেয়ারিং সভা আজ হিজলায় আবুল হাসানাত আবদুল্লাহ স্ত্রী জন্য দোয়া মোনাজাত। হিজলায় প্রাণিসম্পদ প্রদুসের ২০২১ উদ্বোধন ও পুরস্কার বিতরন। হিজলায় পিতা পুত্রের মৃত্যু নিয়ে চলছে নাটকীয়তা।  জামালপুরে গৃহবধূকে ধর্ষণ, আটক এক হিজলার মেঘনায় কোস্টগার্ড, মাঝির চাঁদাবাজি ও হয়রাণি বন্ধের দাবিতে মানববন্ধন। বাক প্রতিবন্ধী হয়েও সমাজে আলো ছড়াচ্ছেন উজির পুরের তামান্না জাহান স্বেচ্ছাসেবীমূলক সংগঠন একতাবদ্ধ সংগঠন’ এর পুর্নাঙ্গ কমিটি প্রকাশ করা হলো।
মুলাদীতে মুজিব শতবর্ষ ও ঈদুল ফিতর উপলক্ষে ফুটবল টুর্নামেন্টে অনুষ্ঠিত

মুলাদীতে মুজিব শতবর্ষ ও ঈদুল ফিতর উপলক্ষে ফুটবল টুর্নামেন্টে অনুষ্ঠিত

 মুলাদী প্রতিনিধি : রেজা হাওলাদার: মুজিব শতবর্ষ ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা বিকাল ৩.৩০টায় ৮নং ওয়ার্ডে অনুষ্ঠিত হয়। বাটামারা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে টুর্নামেন্টে ফাইনাল খেলায় বাটামারা টাইগার ক্রীড়া ক্লাব ও বাটামারা ক্রীড়া সংঘ স্পোটিং ক্লাব অংশ গ্রহণ করে। এতে বাটামারা ক্রীড়া সংঘ স্পোটিং ক্লাব ২ গোলের ব্যাবধানে জয়লাভ করে। খেলায় প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত থেকে ৩২ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার বিতরন করেন বাটামারা ইউনিয়নের কৃতি সন্তান হাজী বিরানী হাউজের মালিক ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক শাহাবুদ্দিন তালুকদার। এ সময় আরও উপ¯ি’ত ছিলেন সমাজ সেবক মিন্টু তালুকদার, ইউনিয়ন যুবলীগের আহবায়ক মিজানুর রহমান, ছাত্র সমাজের সভাপতি শামিম মাহমুদ, খেলার আয়োজন ও সার্বিক সহযোগিতা করেন বাটামারা ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ফিরোজ মাহমুদ, ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি বি এম নজরুল ইসলাম। উক্ত খেলায় প্রায় সহ্রাধিক দর্শক উপ¯ি’ত থেকে টুর্নামেন্টের খেলা উপভোগ করেন, প্রধান অতিথি উপ¯ি’ত দর্শকদের উদ্দেশ্যে বলেন খেলাধুলা মানুষ মন ভালো রাখে তাই এ ধরনের অনুষ্ঠান চালিয়ে যেতে হবে এ ছাড়াও তিনি জানান বাটামারা ইউনিয়নের উন্নয়ন তিনি সর্বাত্বক সাহায্যে সহযোগিতা করে যাবেন ৭নং ওয়ার্ডের ভাংগা ব্রিজটি মেরামতের জন্য তিনি ১ লক্ষ টাকা দিবেন যাতে এ ওয়ার্ডের লোকজন যাতায়াত করতে পারে। আসন্ন বাটামারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান প্রার্থী হবেন বলেও জানান তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা কামনা করেন। উক্ত খেলায় সভাপতিত্ব করেন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ : জলিল ফকির।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com