নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভোট চুরি করে কেউ ক্ষমতায় থাকতে পারে না, প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করতে নানা দুর্ভোগ মাড়িয়ে বাড়ির পথে মানুষের ঢল। হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেট ও দেয়াল ভেঙে ফেলার অভিযোগ । হিজলায় নব- নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা  হিজলায় অসহায় পরিবারকে বাড়ি থেকে উচ্ছেদ করতে  হামলা ও ভাংচুর  হিজলায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অভিহিতকরণ কর্মশালা  শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের ভোটগ্রহণ। বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন সমাবেশে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি।
মুলাদী ইউনিয়নের উন্নয়ন মানে বর্তমান চেয়ারম্যান কামরুল আহসান

মুলাদী ইউনিয়নের উন্নয়ন মানে বর্তমান চেয়ারম্যান কামরুল আহসান

 মুলাদী প্রতিনিধিঃ রেজা হাওলাদার: মুলাদী সদর ইউনিয়নের উন্নয়নের রোল মডেল মানে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কামরুল আহসান বলে জানিয়েছেন এলাকাবাসী। মুলাদী সদর ইউনিয়নে ঘুরে দেখা যায় প্রত্যাকটি ওয়ার্ডে উন্নয়নের ছোয়ায় ছয়লাভ, জানা যায় গত ৫ বছরের যাবৎ সরকারী সকল বরাদ্ধের পাশাপাশি নিজেস্ব উদ্যোগে বর্তমান ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ কামরুল আহসান এলাকায় উন্নয়নের কাজ করেন। ৫বছর যাবৎ মুলাদী সদর ইউনিয়নের সকল উন্নয়ন মুলক কর্মকান্ড, এম.আই.এস ভুক্ত, ইউনিয়নের উপকার ভোগীঃ অসচ্ছল মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা-, বিধবা ভাতা-, প্রতিবন্ধী ভাতা-, মাতৃত্ব ভাতা-, ভিজিডি কার্ড ধারী-, ভিজিএফ-,ও মৎস্য ভিজিএফ-, দুঃস্থ পরিবারের কর্মসংস্থান, যার জমি আছে ঘর নাই কর্মসূচীর আওতায় গৃহ নির্মান, কৃষি পুনবাসন কৃষকের মাঝ বিনামূল্যে সার ও বীজ বিতরন, নিজেস্ব অর্থায়নে অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন, নিজেস্ব অর্থায়নে গবির ও অসহায় ব্যক্তিদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরন, বিশেষ বরাদ্ধ শিলকোর্ড রাস্তা(সিসি), কাচা রাস্তা , গভীর নলকুপ স্থাপন , মসজিদ মাদ্রাসায় সংস্কার , দুঃস্থ পরিবারের মাজে সোলার স্থাপন , সহ আরও উন্নয়ন মুলক কাজ করেছেন চেয়ারম্যান মোঃ কামরুল আহসান। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ সালে আবারও মুলাদী সদর ইউনিয়ন বাসী পুনরায় বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ কামরুল আহসানকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় এবং এলাকার উন্নয়নের রূপকার বলে আখ্যায়িত করেন। আরও জানা যায় আওয়ামীলীগের গঠনতন্ত্র অনুযায়ী ও দক্ষিণ বাংলার সিংহ পুরুষ, জেলা আওয়ামীলীগ সভাপতি, মাননীয় মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এম.পি নির্দেশক্রমে গত ইউপি নিবার্চনে নৌকা প্রতীকে চেয়ারম্যান নির্বাচিত হন। তার পর থেকে দীর্ঘ সময় সম্মানের সহিত আওয়ামীলীগের গঠনতন্ত্র অনুযায়ী নেতাকর্মীদের সহিত দায়িত্ব পালন করে সরকারের উন্নয়ন মানুষের দ্বারগোরায় পৌছে দিচ্ছে, আমার ইউনিয়ন সকল জন সাধারনের জন্য উম্মুক্ত, যে কোন প্রয়োজনে তারা আমাকে কাছে পায়, ইউনিয়ন বাসী যদি আমাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে তাদের দেখা শুনার দায়িত্ব পালনের জন্য আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে তাহলে আমার কোন আপত্তি নাই এবং আমি আমার রাজনৈতিক অভিভাবক, দক্ষিণ বাংলার সিংহপুরুষ, পার্বত্য শান্তি চুক্তির রূপকার, জেলা আওয়ামীলীগ সভাপতি, মাননীয় মন্ত্রী আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ্ এম.পি মহোদয় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি দলীয় প্রতীক নৌকা পাই তা হলে নির্বাচন করব, তবে আমি মুলাদী সদর ইউনিয়ন বাসীর পাশে আছি, থাকব। এলাকাবাসীর কারণে এবারও আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য ফরম জমা দিয়েছি মুলাদী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাছে জেলা আওয়ামীলীগ সভাপতি মহোদয়ের কাছে জমা দেওয়ার জন্য। আমি আমার ইউনিয়ন বাসী সেবা করতে চাই মৃত্যুর আগ পর্যন্ত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com