নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
ক্রাইজম জনতা ২৪ এর পক্ষ থেকে দেশবাসিকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছ ও অভিনন্দন। মুলাদীতে যুবদলের ইফতার মাহফিল ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত ॥ মুলাদী সদর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার নগদ অর্থ বিতরন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার॥ চর হরিরামপুর ঐতিহ্যবাহী আদি বেপারী বাড়ির পক্ষ থেকে ইফতার ও দোয়ার আয়োজন করা হয়। মুলাদী উপজলো আওয়ামী লীগ এর স্থায়ী র্কাযালয়রে প্রথম তলার ছাদ ঢালাই কাজের উদ্বোধন করনে উপজলো চেয়ারম্যান মিঠু খান ॥ মুলাদীতে ইজিবাইক মালিক সমিতির সদস্যদের মাঝে সঞ্চয়ের টাকা বিতরন করেন উপজেলা চেয়ারম্যান মিঠু খান ॥ হিজলায় ছাত্রলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত। মুলাদী সদর ইউনিয়নে ৩৬০ জন জেলেদের মে মাসের ভিজিডি চাল বিতরন করেন চেয়ারম্যান কামরুল আহসান। মোড়েলগঞ্জ পানগুচি নদীর ব্রিজ অনুমোদিত পাশের বিশাল আনন্দ শোভাযাত্রা। হিজলায় গুয়াবাড়িয়া ইউনিয়নে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।
মুলাদী বন্দরের পূর্ব বাজারের আইডিয়াল টেলিকমে টিনের চাল কেটে দুরধর্ষ চুরি

মুলাদী বন্দরের পূর্ব বাজারের আইডিয়াল টেলিকমে টিনের চাল কেটে দুরধর্ষ চুরি

মুলাদী প্রতিনিধিঃ রেজা হাওলাদার: মুলাদী বন্দরের পূর্ব বাজারের টিনের চাল কেটে আইডিয়াল টেলিকমে চুরি সংঘঠিত হয়েছে। দোকান মালিক আবু হানিফ বলেন প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাত ১০ টায় দোকান বন্ধ করে তিনি বাসায় চলে যান। রাতের কোনো এক সময় চোর চক্র দোকানের উপরে টিনের চাল কেটে ভিতরে প্রবেশ করে, সিসি ক্যামেরার লাইন বিচ্ছিন্ন করে। পরে চোর চক্র দোকানে থাকা নগদ দুই লাখ ৬৫ হাজার টাকা ও বিভিন্ন মডেলের এন্ড্রোয়েড ৪২পিছ মোবাইল সেট যাহার মূল্য প্রায় ৬ লক্ষ টাকার বেশি চুরি করে নেয়। বুধবার সকালে তিনি দোকান খুলে মোবাইলের র‌্যাক, ক্যাশ বাক্স ভাঙা, উপরে টিনের চাল কাটা এবং মালপত্র ছড়ানো ছিটানো দেখতে পেয়ে মুলাদী থানায় সংবাদ দেন। এ ঘটনায় মুলাদী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, মুলাদী সার্কেল সিনিয়র এএসপি মতিউর রহমান, মুলাদী থানার অফিসার ইনচার্জ এস.এম মাকসুদুর রহমান, মুলাদী বন্দর ব্যবসায়ী সমিতির সভাপতি কামরুজ্জামান রবিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বন্দর ব্যবসায়ীদের ধারণা সংঘবদ্ধ কিশোর গ্যাং এর সঙ্গে জড়িত থাকতে পারে। মুলাদী বন্দরের বনশ্রী জুয়েলার্সের মালিক সুরেশ কর্মকার বলেন, ২০১৯ সালের ২ ডিসেম্বর বন্দরে দুর্র্ধষ ডাকাতির বিষয়ে কোনো ব্যবস্থা গ্রহণ করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়া বন্দরের মোল্লা টেলিকম, হিজলা-মুলাদী সংযোগ সেতুর পশ্চিম পাড়ে ৬টি দোকানে চুরি ঘটনায় কোনো ব্যবস্থা না নেওয়ায় চোরচক্র একের পর এক অপকর্ম চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে মুলাদী থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান চুরির রহস্য উদ্ঘাটন ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com