নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
মুলাদী সদর ইউনিয়নের নৌকা প্রার্থী কামরুল আহসান এর মটর শোভা যাত্রা

মুলাদী সদর ইউনিয়নের নৌকা প্রার্থী কামরুল আহসান এর মটর শোভা যাত্রা

মুলাদী প্রতিনিধিঃ রেজা হাওলাদার: আওয়ামীলীগের দলীয় চুড়ান্ত মনোনয়ন পেয়ে মটর শোভা যাত্রার মাধ্যমে উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সাধারণ সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু’র সাথে সৌজন্য সাক্ষাত করেন সদর ইউনিয়নের আওয়ামীলীগ মনোনীত নৌকার মাঝি বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ কামরুল আহসান। গতকাল বেলা ১২ টায় মুলাদী সদর ইউনিয়ন থেকে প্রায় ৫০ টি মটর সাইকেল যোগে সদর ইউনিয়ন আওয়ামীলীগ এর একক প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামীলীগ এর ৯টি ওয়ার্ডের সভাপতি সম্পাদক সহ নেতা কর্মী এবং সমর্থক নিয়ে উপজেলা চত্তরে এসে উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে সৌজন্য সাক্ষাত করেন। এসময় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী কামরুল আহসান বলেন বর্তমান সরকারের উন্নয়নের ছোয়া আমার ইউনিয়নের প্রত্যেকটি ঘরে ঘরে আমি পৌছে দিয়েছি, আগামী ১১ই এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমার ইউনিয়নের মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও ইউনিয়ন থেকে সন্ত্রাস, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ বন্ধ সহ সকল অপরাধ দমন করতে আমাকে পুনরায় ভোট দিয়ে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত করবে বলে আমার বিশ্বাস। তিনি আরও জানান আমাকে পুনরায় মুলাদী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেওয়ায় দক্ষিণ বাংলার আওয়ামী রাজনীতির অভিভাবক, পার্বত্য শান্তি চুক্তির রূপকার, বরিশাল জেলা আওয়ামীলীগ সভাপতি, মাননীয় মন্ত্রী জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এম.পি ও বরিশাল সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র, বরিশাল মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদেক আব্দুল্লাহ, বরিশাল জেলা আওয়ামীলীগ এর অন্যতম সদস্য সেরনিয়াবাদ আশিক আব্দুল্লাহ, মুলাদী উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. আব্দুল রারী এবং মুলাদী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু’র প্রতি আমি চির কৃতজ্ঞ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com