নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে। জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মুলাদী সদর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার নগদ অর্থ বিতরন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার॥

মুলাদী সদর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার নগদ অর্থ বিতরন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার॥

 মুলাদী প্রতিনিধিঃ  রেজা হাওলাদার: মুলাদী সদর ইউনিয়নে পবিত্র ঈদু-উল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ চাল এর পরিবর্তে নগদ অর্থ বিতরন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার নূর মোহাম্মদ হোসাইনী, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইউনিয়ন চেয়ারম্যান মোঃ কামরুল আহসান। ১২ এপ্রিল সকাল ১০ টায় থেকে ইউনিয়ন পরিষদ চত্তরে ৯টি ওয়ার্ডে ২০৩৩ জনের মধ্যে ৪৫০ টাকা হারে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উপহার তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প কর্মকর্তা হানিফ সিকদার, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা ও টেগ অফিসার উত্তম কুমার, ইউনিয়ন পরিষদ সচিব জাকির হোসেন সিকদার, ইউপি প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন ফরাজী, ইউ/পি সদস্যগন, ইউডিসি জান্নাতুল ফেরদৌস, ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ এর নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় প্রধানমন্ত্রীর উপহার প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান বলেন মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আপনারা গ্রহন করে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর রুহের মাগফিতরা কামনা করে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা র্দীঘায়ু কামনা করবেন। বিশেষ অতিথি বলেন উপজেলা নির্বাহী অফিসার বরেন সরকারের সকল বরাদ্ধ আপনাদের হাতে পৌছে যাবে, আমরা করোনা মহামারীর ২য় ধাপে অবস্থান করছি, তাই সরকারের নিয়ম মেনে চলবেন, মাক্স ছাড়া কেউ বের হবেন না। আপনি সুস্থ থাকলে আপনার পরিবার সুস্থ থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com