নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
কাজিরহাটে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ । হিজলার মাদকসম্রাট ইয়াসিন সহ তার চার সহযোগীকে চাঁদপুর নৌ পুলিশ ২৬ কেজি গাঁজা সহ গ্রেফতার করেছে। ড. শাম্মী আহমেদ এমপি হওয়াতে হিজলায় আনন্দ মিছিল । সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা উপজেলা নির্বাচনে অংশ নেবে। রাশিয়ার দ্বিতীয় এ-৫০ সামরিক নজরদারি বিমান ধ্বংসের দাবি করেছে ইউক্রেন। উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী বিএনপি নেতাকর্মীর মৃত্যুর ঘটনা তদন্ত ও তাদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট করা হয়েছে। বরিশালের হিজলায় প্রবীণ আওয়ামী লীগ নেতা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন ঢালীর দাফন সম্পন্ন হয়েছে । হিজলায় অসহায় গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদান তুলে দেওয়া হয়। প্রধানমন্ত্রী পক্ষ থেকে উলানিয়া উত্তর, দক্ষিণ, গোবিন্দপুর ইউনিয়ন অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন পঙ্কজ নাথ এমপি।
শীর্ষ সন্ত্রাসী নুরু বাবুর্চি মরদেহ নয়া বাঙালি নদী থেকে উদ্ধার।

শীর্ষ সন্ত্রাসী নুরু বাবুর্চি মরদেহ নয়া বাঙালি নদী থেকে উদ্ধার।

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলা ও মুলাদী উপজেলার মধ্যবর্তী নয়া ভাঙ্গলি নদী থেকে শীর্ষ সন্ত্রাসী নুরু বাবুর্চির মরদেহ উদ্ধার করেছে মুলাদী থানা পুলিশ। ১০  আগস্ট বিকাল ৪ টার দিকে মুলাদী ব্রিজ সংলগ্ন নয়া বাঙ্গলি নদীর কিনারা থেকে ভাসমান একটি মরদেহ দেখে স্থানীয়রা হিজলা মুলাদি থানা পুলিশকে অভিহিত করলে উভয় থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে মুলাদী থানার সীমানার মধ্যে অজ্ঞাত এক যুবকের ভাসমান লাশ তখন মুলাদী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

ওই লাশের সংবাদ পেয়ে নিখোঁজ নুরু বাবুর্চি স্ত্রীর ছুটে যায় মুলাদী থানায় এবং লাশটি দেখে তার স্বামী নুরু বাবুর্চি বলে থানা পুলিশকে অবহিত করে। নুরু বাবুর্চি মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে এলাকা বাশির মাঝে ফিরে আসে স্বস্তি। সরেজমিনে গিয়ে জানা যায় নুরু বাবুর্চি নব্বই দশক থেকে একজন কুখ্যাত সন্ত্রাসী তার নির্যাতনের শিকার হয়ে অনেকেই ঘরবাড়ি ছেড়ে অন্যত্র চলে গিয়েছে।

ওই সময় তিনি দিবালোকের মাঝে কাউরিয়া বাজারে তার দাদা শ্বশুরের কান কেটে উল্লাস করেছে। নুরু বাবুর্চির নির্যাতনের শিকার হয়ে মাউলতলা সিনিয়র মাদ্রাসা অধ্যক্ষ মাসকাটা গ্রামের আলহাজ্ব হযরত মাওলানা নজরুল ইসলাম এর পরিবারের উপর যে ধরনের নির্যাতন করা হয়েছে তা সহ্য না করতে পেরে স্ত্রী-পুত্র সন্তানদের নিয়ে ভিটেবাড়ি ছেড়ে চলে গিয়েছে। এরপর পুলিশ অস্ত্র ও ডাকাতি মামলায় নুরু বাবুর্চি কে গ্রেপ্তার করে ডিবি পুলিশ জেলহাজতে প্রেরণ করলে ওই মামলায় আদালত তাঁকে 13 বছরের সাজা প্রদান করে। ২০১৪ সালে সাজা কেটে বের হয় পূর্বের ন্যায় বেপরোয়া হয়ে ওঠে। পুনরায় তিনি  মাদক পাচার সন্ত্রাসী ও চাঁদাবাজি ও ডাকাতিসহ নানা ধরনের অপকর্মে জড়িয়ে পড়ে নুরু বাবুর্চি।

তারপর থেকেই হিজলা উপজেলা সর্বস্তরের মাঝের এক  আতঙ্কের নাম নুরু বাবুর্চি।  নুরু বাবুর্চি কে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করলে অস্ত্র ও ডাকাতি মামলায় ১৩ বছর সাজা প্রদান করে। ২০১৪ সালে সাজা ভোগ করে বের হয় আবারো নুরু বাবুর্চি হয়ে ওঠে বেপারা ছড়িয়ে পড়ে তার আতঙ্ক শুরু করে সুদের ব্যবসা তার কাছ থেকে যারা সুদে টাকা নিয়েছে টাকা দিতে বিলম্ব হলে অনেকেরই ছাড়তে হয়েছিল এলাকা। শুধু যারা টাকা নিয়েছে নুরু বাবুর্চি তাদের কাছে যা দাবি করত তাই দিতে হতো নচেৎ অনেকের স্ত্রীর লাঞ্চিত হত। গত ছয় মাস পূর্বে নুরু বাবুর্চি তার চাচা কাঞ্চন বাবুর্চিকে নির্মমভাবে কুপিয়ে জখম করে এখনো তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ৪ মাস পূর্বে নুরু বাবুর্চি তার বড় ভাই দুলাল বাবুর্চির পা কর্তন ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করে এখনো তারা পঙ্গুত্ব জীবনযাপন করছে।

মাত্র দুই মাস পূর্বে কাঞ্চন বাবুর্চির ছেলে শহীদ বাবুর্চির শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে পায়ের রগ কেটে দেয়। গত ছয় মাসের মধ্যে নুরু বাবুর্চি ৭  জনকে কুপিয়ে জখম করার পরে হিজলা থানা পুলিশ নুরু বাবুর্চি এর উপর রেড অ্যালার্ট জারি করে। এক পর্যায়ে হিজলা থানা পুলিশ বিভিন্ন এলাকায় তল্লাশি করে উপজেলার দুর্গম এলাকা হিজলা গৌরব দি ইউনিয়নের  চরাঞ্চল থেকে নুরু বাবুর্চি ও তার তিন ছেলে কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হিজলা থানা পুলিশ। ওই মামলা থেকে জামিনে মুক্তি পেয়ে জেল থেকে  বের হয়ে এসেই চাচতো ভাই খোকন বাবুর্চিকে কাউরিয়া বাজার থেকে নুরু বাবুর্চি ও তার তিন ছেলে অস্ত্র দেখিয়ে ধরে নিয়ে গিয়ে সাদা কাগজে স্বাক্ষর রেখে মারধর করে ছেড়ে দেয়।

তার বিরুদ্ধে হিজলা থানা সহ বিভিন্ন থানায়। , ডাকাতি, হত্যা, চাঁদাবাজি, অস্ত্র সহ অর্ধশতাধিক মামলাা রয়েছে। নিহত নুরু বাবুর্চি স্ত্রী বাদী হয়ে মুলাদী থানা ৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।

মুলাদী থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান এর সাথে আলাপকালে তিনি বলেন নিহতের স্ত্রী খাদিজা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com