নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
হিজলায় আওয়ামীলীগের নব গঠিত কমিটির শুভেচ্ছা বিনিময়। বহুরূপী শাহে আলমের প্রতারণার শিকার সাবেক ইউপি চেয়ারম্যান সহ একাধির ব্যক্তিরা হিজলায় মাদক বিক্রেতাকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা আটক ৩। বরিশালের হিজলায় বজ্রপাতে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। হিজলায় ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হাসপাতালে ডুকে হামলা ও ভাংচুর মামলায় আটক আরও ৪ জন বরিশালের আন্ধারমানিক ইউনিয়নে জমি-জমার বিরোধের জেরে নিহত ১ মুলাদীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করেছে উপজেলা আওয়ামীলীগ চাঁদপুরের অবৈধ ড্রেজার তারা খেয়ে এখন হিজলার মেঘনায় নিরব প্রশাসন বরিশালের হিজলায় চাচাকে ফাঁসানোর জন্য ভাতিজা হাসপাতালে ভর্তি।
সংবাদ প্রকাশের জের সাংবাদিককে হুমকির প্রতিবাদে হিজলা প্রেসক্লাবের প্রতিবাদ সভা হিজলা প্রতিনিধি

সংবাদ প্রকাশের জের সাংবাদিককে হুমকির প্রতিবাদে হিজলা প্রেসক্লাবের প্রতিবাদ সভা হিজলা প্রতিনিধি

বরিশালের হিজলা উপজেলায় সংবাদ প্রকাশের জেড়ে প্রকাশ্যে সাংবাদিককে ইউপি সদস্যের হুমকি প্রতিবাদে হিজলা প্রেসক্লাবের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন হিজলা প্রেসক্লাবের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক সুমন রহমান সোহাগ, সাংবাদিক ফকির মোঃ সাইফুল ইসলাম, সাংবাদিক নাসির উদ্দীন, সাংবাদিক আব্দুল আলিম, সাংবাদিক নুরনবী, মাহবুবুল হক সুমন তালুকদার, মিলন সরদার, মোঃ আলহাজ, পলাশ দাস, মোঃ সেলিন, মনির হোসাইন, দুলাল সরদার, ইয়ামিন মোল্লা, তালুকদার মোঃ মামুন, মোস্তফা কামাল সাদ্দাম, কাজী মহসিন, হারুন অর রশিদ, মিজানুর রহমান, ইউছুব হাওলাদার, রহমাতুল্লা পলাশ, সহ হিজলায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

সাংবাদিকদের হত্যার হুমকির প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, বিভিন্ন জায়গায় সাংবাদিকদের হুমকি, হত্যা, মারধর সহ বিভিন্ন ঘটনা ঘটছে, এর কোন বিচার না হওয়ায় আজ অপরাধীরা দিন দিন এই বেপরোয়া হয়ে উঠছে, এর জন্য উত্তরণের জন্য সকল সাংবাদিকদের একতাবদ্ধ হয়ে প্রতিবাদ গড়ে তুলতে হবে। উল্লেখ্য গত ২১ জুলাই সকাল ১১ টায় উপজেলার সদর টেকের বাজারে হিজলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক, দৈনিক যায়যায় দিন ও দৈনিক দক্ষিণাঞ্চল পত্রিকার হিজলা প্রতিনিধি মোঃ সুমনুর রহমান সোহাগকে প্রকাশ্যে হুমকি দিয়েছে বরিশাল জেলার হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য ঝন্টু বেপারি, ফারুক বেপারী সহ ১০/১২ জনের তার দলবল।

উপজেলা সদর টেকের বাজারে সাংবাদিক সাইফুল ইসলাম এর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দাড়িয়ে হুমকি দেয়। যানাযায় গত ১৬ জুলাই খুন্না গোবিন্দপুর গ্রামের পারিবারিক সমস্যায় সালিশের নামে সপ্তম শ্রেনীতে পড়–য়া মেয়ে রুবিনা ও তার মা কহিনুর বেগমকে ইউপি সদস্য ঝন্টু বেপারির উপস্থিতিতে তার কর্মীরা মারধর করে। এ ঘটনায় দৈনিক জাতীয়, আঞ্চলিক ও অনলাইন একাধিক পত্রিকায় সংবাদ প্রকাশিত হয় এমনকি ঐ ঘটনার ২০/২১ জুলাই ফলোআপ সংবাদ দৈনিক জাতীয়, আঞ্চলিক ও অনলাইন পত্রিকায় প্রকাশিত হওয়ায় ইউপি সদস্য ঝন্টু বেপারী ও তার দলবল ক্ষিপ্ত হয়ে সাংবাদিকদেরকে অকর্থ ভাষায় গালমন্দ করে এবং প্রাণনাশের হুমকি দেয়। বড়জালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার সাংবাদিকদের হুমকির ঘটনায় নিন্দা জানিয়ে বলেন যে বিষয়ে সংবাদ প্রকাশিত হয়েছে সে ঘটনাটি সত্য। এই সত্য ঘটনাকে প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি দুঃখজনক। এঘটনার দৃষ্টান্তমূলক বিচার হওয়া দরকার, এর বিচার না হলে ভবিষ্যতে সাংবাদিকরা সত্য প্রকাশে ব্যহত হবে। হিজলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুছ মিয়ার বলেন, সাংবাদিককে হুমকি দিয়েছে এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com