নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
হাসপাতালেই বিয়ে সারলেন ডাক্তার-নার্স

হাসপাতালেই বিয়ে সারলেন ডাক্তার-নার্স

বিয়ের অনুষ্ঠানের দিনক্ষণ ঠিক করে রেখেছিলেন। কিন্তু কোভিড-১৯ পরিস্থিতিতে সেটি বাতিল করতে হয়েছে।কবে পরিস্থিতি স্বাভাবিক হবে সেই আশায় কতদিন? তাই হাসপাতালেই বিয়েটা সেরে ফেললেন ডাক্তার ও নার্স। দুজন পরস্পরকে পছন্দ করতেন ভীষণ। লন্ডনের সেন্ট থমাস হাসপাতালে এই বিয়ে হয়েছে।নবদম্পতির নাম জান টিপিং ও আন্নালান নাভারাতনাম।

৩৪ বছর বয়সী নার্স জান টিপিং এবং ৩০ বছর বয়সী চিকিৎসক আন্নালান নাভারাতনাম তাদের এই বিয়ের অনুষ্ঠান লাইভ-স্ট্রিমিংয়ের মাধ্যমে সম্প্রচারের ব্যবস্থা করেন।স্বজনরা বাড়িতে বসেই বিয়ের অনুষ্ঠানের আমেজ নেন। নব দম্পতির জন্য ভার্চুয়াল অভ্যর্থনা, নাচ এবং বক্তব্যের ব্যবস্থা করা হয়।

টিপিং ও নাভারাতনাম তাদের আগামী আগস্টে তাদের বিয়ের পরিকল্পনা করেছিলেন। তারা ভেবেছিলেন যে, নর্দার্ন আয়ারল্যান্ড আর শ্রীলঙ্কা থেকে তাদের স্বজনরা হয়তো আসতে পারবেন না।

মনের মানুষকে বিয়ে করতে পারায় খুশি টিপিং বলেন, কর্মক্ষেত্রে বিয়ে করাটা একটু অদ্ভুত মনে হচ্ছে। আমরা নিশ্চিত করতে চেয়েছিলাম যাতে সবাই আনন্দ করতে পারে, সবাই এখনো সুস্থ, যদিও আমাদের স্বজনরা আমাদেরকে স্ক্রিনেই দেখছে।

২৪শে এপ্রিল অনুষ্ঠিত তাদের বিয়েকে তারা চমৎকার বলে উল্লেখ করেন। কিন্তু বলেন যে, তারা দুজনেই যে জায়গাটাতে কাজ করেন সেখানে বিয়ে করাটা অদ্ভুত মনে হচ্ছে।

নাভারাতনাম একজন চিকিৎসক হিসেবে সেন্ট থমাস হাসপাতালে এক বছর ধরে কাজ করছেন। তিনি বলেন, খুবই খুশি কারণ আমরা একে অপরের কাছে অঙ্গীকারবদ্ধ হতে পেরেছি। এদিকে বিয়ের খবর শোনার পর এক টুইটে ব্রিটেনের স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক লিখেছেন, এটা চমৎকার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com