নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
হিজলায় পল্লী বিদ্যুতের উঠান বৈঠক

হিজলায় পল্লী বিদ্যুতের উঠান বৈঠক

হিজলা প্রতিনিধি: হিজলায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ১০ ডিসেম্বর সকাল ১০টায় হিজলার গুয়াবাড়িয়া ইউনিয়নের মনু মেম্বার বাড়িতে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। পল্লী বিদ্যুতের গ্রাহক জন াব বাকি বিল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বোর্ড পরিচালক ও সচিব মোঃ নুরনবী, এম.এস ফরিদ উদ্দিন, হিজলা সাব জোনাল অফিসের ইনচার্জ এজিএম আবুল কালাম, গ্রাহক মোখলেছুর রহমান মনু মেম্বার। বক্তব্যে সমিতি বোর্ডের সচিব মোঃ নুরনবী বলেন বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কর্মকর্তা কর্মচারীগন মাননীয় প্রধান মন্ত্রীর উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ এই কর্মসূচী বাস্তবায়নের লক্ষে নিরলস দিন রাত কাজ করে যাচ্ছে। যার ফলশ্রæতিতে ইতি মধ্যে হিজলায় বিদ্যুতের শতভাগ কাজ সমাপ্ত করা হয়েছে। তাদেরকে সহযোগিতা করা আমাদের একান্ত প্রয়োজন। এম.এস ফরিদ উদ্দিন বলেন ‘মাননীয় প্রধান মন্ত্রী উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’। বর্তমান সরকার শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছেন। আমাদের হিজলা শতভাগ বিদ্যুতের আওতায় এসে পরেছে। মাননীয় প্রধানমন্ত্রী যে কোন সময় শতভাগ বিদ্যুৎ প্রাপ্তির উপজেলার মধ্যে হিজলাকে উদ্বোধন করবেন। এ সময় গ্রাহদের বিদ্যুৎ ব্যবহারে স্বাশ্রয়ী হতে বলেন। দূর্ঘটনা এড়াতে করণীয় বিষয়ে অবহিত করা হয়। এসময় গ্রাহকগন বিদ্যুতের ব্যবহার সম্পর্কে নানান প্রশ্ন করেন এবং এজিএম ওএন্ডএম এর জবাব দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com