নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
আজ সাদেকপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার নতুন টিনশেড ভবনের শুভ উদ্বোধন করেন পংকজ নাথ এমপি।

আজ সাদেকপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার নতুন টিনশেড ভবনের শুভ উদ্বোধন করেন পংকজ নাথ এমপি।

মোঃমোহসীন রাসেল:  মেহেন্দিগঞ্জ প্রতিনিধি ঃ আজ মেহেন্দিগঞ্জ উপজেলা ৫নং সদর ইউনিয়নে সাদেকপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসা নতুন টিন শেড ভবন উদ্বোধন অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য পংকজ নাথ এমপি এসময় ৫০০ শত মানুষে মাঝে শীত কম্বল বিতরণ করেন এসময় প্রধান অতিথি বক্তব্য দিয়ে বলেন বিশ্ব মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন শিক্ষা বান্ধব সরকার এসময় মাদ্রাসা ছাত্র ছাত্রী ভালো ভাবে লেখা পড়া মনযোগী হয় কথা বলেন এবং এই ইউনিয়নের নদী বঙ্গনের বিষয় বলেন দ্রুত ব্যবস্হা করেবেন এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত ও মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব খোরশেদ আলম ভুলু, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহীদ শাহ, সভা সভাপত্বিত করেন সাদেকপুর ইসলামীয়া দাখিল মাদ্রাসা সভাপতি মোঃসাহেব আলী বেপরী,আর উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর সরদার মোঃ সাইফুল ইসলাম , মেহেন্দিগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মনির জমদ্দার, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম বেপারী, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সুমন ফরাজী, যুগ্ম আহ্বায়ক জিএস হাবিবুর রহমান খোকন, উপজেলা কৃষক লীগের সভাপতি ওয়াব আলী আখন, সাধারন সম্পাদক মোঃ রুলআমিন পলাশ, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হাওলাদার, মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খায়রু বাশার, সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন, ৫নং সদর ইউনিয়নের ইউপি সদস্য মোঃ আমির জমদ্দার, ইউপি সদস্য মোঃ মনির চাপরাসি, ইউপি সদস্য মোঃ কবির মিয়াজি, ইউপি সদস্য মোঃ নবরাজ, ইউপি সদস্য মোঃ নাছির মাষ্টার, সাবেক ইউপি সদস্য মোঃ মিরাক দেওয়ান,মেহেন্দিগঞ্জ উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর সাকিল বেপারী, ছাত্রলীগ নেতা রাহান জমদ্দার সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন নেতা কমী ও সাধারণ জনগন উপস্থিতি ছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com