নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে। জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হিজলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মরহুম আলতাফ হোসেনের দাফন সম্পূর্ণ ।
জামালপুরে ড্রেজার শ্রমিকের মরদেহ উদ্ধার

জামালপুরে ড্রেজার শ্রমিকের মরদেহ উদ্ধার

সাদ্দাম হোসেন, জামালপুর জেলা প্রতিনিধিঃ জামালপুরের ইসলামপুর উপজেলার চরপুটিমারী ইউনিয়নের চতলাপাড়া গ্রামের আওয়াল (১৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক ওই গ্রামের খলিলের ছেলে। মৃতের চাচা সোহেল জানান, শনিবার সন্ধ্যার পর থেকে আওয়াল বাড়িতে ছিল না। গভীর রাতে কে বা কারা মেরে রক্তাক্ত অবস্থায় তার ঘরের পাশে লাশ ফেলে রেখে যায়। রবিবার ফজর নামাজের সময় স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায়। খবর পেয়ে ইসলামপুর থানা পুলিশ রবিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত আওয়াল পেশায় একজন ড্রেজার শ্রমিক ছিলেন। এ ঘটনায় নিহত পরিবারে শোকের মাতম চলছে। পরিদর্শনকালে ইসলামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সুমন মিয়া জানান, আওয়াল পেশায় একজন ড্রেজার শ্রমিক ছিলেন। গভীর রাতে কে বা কারা তাকে হত্যা করে নিজ বাড়ির আঙ্গিনায় রেখে যায়। এ ঘটনা তদন্ত করে হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় আনা হবে। তিনি আরও জানান, এটি একটি হত্যাকান্ড। ঘটনাটি মামলার প্রস্তুতি চলছে। লাশটি ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com