নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে। জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হিজলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মরহুম আলতাফ হোসেনের দাফন সম্পূর্ণ । হিজলায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা । হিজলায় মার্চ মাসের গুরুত্ব নিয়ে আলোচনা সভায় এমপি পংকজ নাথ। রমজান মাসে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল বন্ধ রাখতে হাইকোর্টের আদেশ আপাতত বহাল রেখেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। কাজিরহাটে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ । হিজলার মাদকসম্রাট ইয়াসিন সহ তার চার সহযোগীকে চাঁদপুর নৌ পুলিশ ২৬ কেজি গাঁজা সহ গ্রেফতার করেছে।
কোয়ারেন্টাইনে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) টেড্রোস আধানম

কোয়ারেন্টাইনে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) টেড্রোস আধানম

কোভিড-১৯ রোধে কাজ করা বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডব্লিউএইচও) মহাপরিচালক টেড্রোস আধানম গেবরিয়াসুস হোম কোয়ারেন্টিনে রয়েছেন। করোনা শনাক্ত হওয়া ব্যক্তি তার সংস্পর্শে এসেছিলেন। এ কারণে গেবরিয়াসুস স্বেচ্ছা কোয়ারেন্টিনে যাওয়ার সিদ্ধান্ত নেন। রোববার এক টুইটে বিশ্ব স্বাস্থ্য সংস্থার মহাপরিচালক নিজেই এমনটি জানিয়েছেন।

তার মধ্যে করোনা উপসর্গের কোনো লক্ষণ দেখা যায়নি এবং তিনি ভালো আছেন বলে জানিয়েছেন।

টুইটে গেবরিয়াসুস বলেন, কোভিড-১৯ পজিটিভ আসা এক ব্যক্তির সংস্পর্শে ছিলাম আমি। আমি ভালো আছি, কোনো উপসর্গও নেই। ডব্লিউএইচওর গাইড লাইন মেনে আসছে কিছু দিন স্বেচ্ছা-কোয়ারেন্টিনে থাকব। আর বাড়ি থেকে কাজ করব।

তিনি আরও বলেন, আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলব। সঠিক দিকনির্দেশনা মেনে কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধ করব, স্বাস্থ্য খাতকে রক্ষা করব।

দুনিয়াব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস মহামারীর বিরুদ্ধে জাতিসংঘের স্বাস্থ্য সংস্থাটির লড়াইয়ের উদ্যোগে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার মহাপরিচালক।

গত বছরের ডিসেম্বরে চীনে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে এ মহামারীতে বিশ্বব্যাপী প্রায় ১২ লাখ লোকের মৃত্যু হয়েছে।

আক্রান্ত হয়েছেন প্রায় পৌনে ৫ কোটি মানুষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com