নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
ট্রেনের ধাক্কায় জামালপুর জেনারেল হাসপাতালের ওয়ার্ড বয় নিহত।

ট্রেনের ধাক্কায় জামালপুর জেনারেল হাসপাতালের ওয়ার্ড বয় নিহত।

মোঃ আব্দুর রহিম ইসলামপুর প্রতিনিধি ঃ জামালপুরের ইসলামপুরে অরক্ষিত ঋষিপাড়া রেল ক্রসিং-এ ট্রেনের ধাক্কায় জামালপুর জেনারেল হাসপাতালের ওয়ার্ড বয় নিহত হয়েছে।নিহত ওয়ার্ড বয় জয়নাল (৫৫) জামালপুর পৌর এলাকার চামড়া গুদামের খলিলুর রহমানের ছেলে।

বৃহস্পতিবার ২১ শে জানুয়ারী দুপুর প্রায় ২টা দিকে ইসলামপুরের ঋষিপাড়া রেলক্রসিং-এ রিক্সাযোগে পার হওয়ার সময় দেওয়ানগঞ্জ থেকে ঢাকাগামী কমিউটার-২ ট্রেনের ধাক্কায় এ দূর্ঘটনা ঘটে।
দূর্ঘটনায় রিক্সাচালক খলিল গুরুত্বর আহত হয়। আহত খলিলকে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। পরে জানা যায়- নিহত জয়নাল জামালপুর জেনারেল হাসপাতালের একজন ওয়ার্ড বয়। সে হাসপাতালের দাপ্তরিক কাজে সকালে  সলামপুরে আসে। রিক্সা যোগে ঋষি পাড়া দিয়ে রূপালী ব্যাংকে যাওয়ার সময় অরক্ষিত রেল ক্রসিং পার হওয়ার সময় এ দূর্ঘটনা ঘটে।জামালপুর রেলওয়ে স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ জানান- এই দূর্ঘটনায় রিক্সার আরোহী নিহত এবং চালক গুরুত্বর আহত হয়েছে। রিক্সার চালককে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com