নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
পিরোজপুরে বিকাশ এজেন্ট পয়েন্টে প্রতারনা  ৩ জন আটক

পিরোজপুরে বিকাশ এজেন্ট পয়েন্টে প্রতারনা  ৩ জন আটক

 

 

সুমন মল্লিক বিশেষ প্রতিনিধি :

পিরোজপুরে একটি বিকাশ এজেন্ট পয়েন্টে অভিনব কায়দায় প্রতারনা করার সময় স্বামী-স্ত্রী ও শ্যালকসহ একটি চক্রের ৩ সদস্যকে জনতা আটক করে । পরে পুলিশে সোপর্দ করেছে। আটককৃতরা হলেন, মানিকগঞ্জ জেলার গিওর উপজেলার বেড়াডাঙ্গা গ্রামের আঃ সোবাহানের পুত্র উজ্জল মিয়া, তার স্ত্রী সামসুন্নাহার এবং শ্যালক মোঃ ফয়সাল। এদের মধ্যে সামসুন্নাহার এবং তার ভাই ফয়সাল বাগেরহাট জেলার মেড়েলগঞ্জ থানার চর হোগলাবুনিয়া গ্রামের সোহরাবের সন্তান। বুধবার সকালে এদেরকে হাজির করা হলে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।প্রত্যক্ষ দর্শী ও থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১১টার দিকে শহরের পৌর এলাকার পুরাতন বাসস্ট্যান্ডের পাড়েরহাট সড়কে বিসমিল্লাহ অটো মোবাইলের দোকানে যায় সামসুন্নাহার।এক পর্যায়ে ঘটনার সময় সে অভিনব কায়দায় প্রতারনার আশ্রয় নিয়ে দোকান মালিকের ভাই ইমরান শেখের কাছ থেকে ২টি বিকাশ একাউন্টে প্রথমে সাড়ে ২৫ হাজার টাকা এবং এরপর ২৮ হাজার ৫ শত ৬০ টাকা পাঠায়। কিন্তু দোকানদারকে টাকা না দিয়ে আবারো অন্য বিকাশ একাউন্টে টাকা পাঠাতে বললে দোকানদার ইমরান তার পাঠানো টাকা চাইতে থাকে। এক পর্যায়ে সামসুন্নাহারকে সন্দেহ হলে ইমরান তাকে ধরে ফেলে তার মোবাইল ফোনটি হাতে  নেয় এবং স্থানীয় লোকজনকে ডাক দিলে স্থানীয়রা  এসে জড়ো হয় তখন খবর জানতে পেয়ে সামসুন্নাহারকে উদ্ধার করতে একে একে তার স্বামী ও ছোট ভাই ছুটে আসলে জনতা তাদেরকে আটকে ফেলে।এ ব্যাপারে পিরোজপুর সদর থানার উপ-পুলিশ পরিদর্শক এস আই শফিকুল ইসলাম তালুকদার জানান, এ ৩ প্রতারকের বিরুদ্ধে বিকাশ এজেন্ট ও শহরের দক্ষিন মাছিমপুর বাসিন্দা শাহাদাৎ হোসেনের পুত্র রুহুল আমিনের ভাই ইমরান হোসেন বাদী হয়ে মামলা (মামলা নং- ২০/১৭, ধারাঃ ১০৯, ৪০৬, ৪২০ দঃবিঃ) দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com