নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
ফ্রান্সে মহানবী সাঃ নিয়ে ব্যঙ্গচিত্র; প্রতিবাদে ফরিদপুরের চরভদ্রাসনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

ফ্রান্সে মহানবী সাঃ নিয়ে ব্যঙ্গচিত্র; প্রতিবাদে ফরিদপুরের চরভদ্রাসনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

চরভদ্রাসন উপজেলা প্রতিনিধিঃ মোঃ সুলতান মোল্যা:  ফ্রান্সে মহানবী সাঃ নিয়ে অবমাননাকর ব্যঙ্গচিত্র প্রদর্শনী, মুসলমানদের উপর হামলা ও নিপড়নের প্রতিবাদে ফরিদপুরের চরভদ্রাসনে মানববন্ধন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা উলামা পরিষদের উদ্যোগে রবিবার সকাল ১০টায় সদরের বাজার প্রাঙ্গনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা উলামা পরিষদের সভাপতি হাফেজ আব্দুল মান্নান এর সভাপতিত্বে ও উপজেলা উলামা পরিষদের সাধারন সম্পাদক মুফতি সেলিমের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা সদরের দারুসসুন্নাহ মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি মো. জাকারিয়া হোসেন, হাজিডাঙ্গী মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মোহাম্মদ নোমান মানসুর, বাইতুস সালাম মহিলা মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি মো. সেলিম হোসেন, শিক্ষক মোঃ মনিরুজ্জামানসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আরো বিভিন্ন মসজিদ- মাদ্রাসার উলামায়ে একরামগণ প্রমূখ। এদিকে, ফ্রান্সের রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী সঃ কে নিয়ে কটুক্তি, অবমাননা ও ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে হাজার হাজার মানুষের ঢল নামে। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সে সরকারের প্রত্যক্ষ মদতে ইসলামকে অবমাননা করে রসুল (সা.) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে। শুধু ফ্রান্সে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরণের কর্মকান্ড বেড়ে গেছে। আমরা এসবের নিন্দা জানাচ্ছি এবং এ বিষয়ে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com