নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
ব্যাপক কর্মসূচী হাতে নিয়ে আত্মঃপ্রকাশ করলো Corona Resisting Team.

ব্যাপক কর্মসূচী হাতে নিয়ে আত্মঃপ্রকাশ করলো Corona Resisting Team.

জেলা প্রতিনিধি,

মো :বায়েজীদ বোস্তামী বাপ্পী

 

 

ব্যাপক কর্মসূচী হাতে নিয়ে আত্মঃপ্রকাশ করলো

Corona Resisting Team.

 

গরীব দুঃখী মানুষের মুখে অন্ন তুলে দিতে এবং করোনা  ভাইরাস প্রতিরোধে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জাহিদুল ইসলাম আকাশের নেতৃত্বে মীরগঞ্জ হাট বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা মিলে গঠন করেন Corona Resisting Team।

 

প্রাথমিক পর্যায়ে সচেতনতা সৃষ্টির মাধ্যমে কার্যক্রমের শুরু হলেও পরবর্তীতে গরীব মানুষদের জন্য ফান্ড কালেকশনের কর্মসূচি হাতে নেয় টিমটি।

 

করোনা ভাইরাস (কোভিড-১৯) সারাবিশ্বে মহামারী আকারে ছড়িয়ে পড়েছে। মৃত্যুর মিছিলে প্রতিনিয়ত যুক্ত হচ্ছে হাজারো মানুষ। বাংলাদেশেও এর প্রভাব পড়ায় এই গরীব দেশটির অবস্থাও সংকটাপন্ন। জাতির এই দুর্দিনে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টি এবং অতি অস্বচ্ছলদের সহযোগিতার জন্য ফান্ড সংগ্রহে অবিরত পরিশ্রম করে যাচ্ছে কিছু তরুণের সমন্বিত ‘Corona Resisting Team’।

 

নীলফামারী জেলার জলঢাকা থানার মীরগঞ্জ, ধর্মপাল এবং শিমুলবাড়ি ইউনিয়নের ২৫০-৩০০টি পরিবারকে সহযোগিতার লক্ষ্যমাত্রা ধরে প্রচন্ড তাপদাহ উপেক্ষা করেও কাজ চালিয়ে যাচ্ছে

Corona Resisting Team.

 

 

প্রত্যেক পরিবারকে যে উপকরণসমূহ বন্টন করা হবে__

১. চাল

২.ডাল

৩.তেল

৪.আলু

৫.সাবান

৬.সিভিট

 

ইতোমধ্যেই ‘Corona Resisting Team’  বেশ কয়েকটি পরিবারের জন্য প্রয়োজনীয় উপকরণ মজুদ করতে সক্ষম হয়েছে। চারিদিক থেকে অনেকেই সাহায্যের হাত বাড়াচ্ছেন তহবিল গঠনের জন্য। অনেকেই কোনমতে দিনযাপন করতে পারলেও কিছু পরিবারের অবস্থা অত্যন্ত করুন। মাঠ পর্যায়ে বিশেষ তদন্তপূর্বক বাছাইকৃত পরিবারগুলোকে সহায়তা দেবে তারা। দেশের এই সংকটকালে দল-মত নির্বিশেষে সকলকে এসকল অতি অস্বচ্ছল এবং দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান করেছেন তাঁরা।

আপনি দান কিংবা যোগাযোগ করতে চাইলেঃ

 

শাহরিয়ার কবির – 01701924468 (বিকাশ)

জাহিদুল ইসলাম আকাশ  -01773752874(বিকাশ)

সানাউল কবির -01619187501(বিকাশ)

মোছাদ্দিকুল খন্দকার-01780725712

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com