নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে। জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মুলাদীতে উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে বঙ্গবন্ধু’র জন্মদিন উপলক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত।

মুলাদীতে উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে বঙ্গবন্ধু’র জন্মদিন উপলক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত।

 মুলাদী প্রতিনিধিঃ রেজা হাওলাদার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত এর আয়োজন করেন মুলাদী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু। গতকাল বাদ জুম’য়া মুলাদী উপজেলা পরিষদ জামে মসজিদে অনুষ্ঠিত দোয়া মোনাজাত অনুষ্টানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল আহসান সবুজ, উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ, উপজেলা ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান পাপ্পু সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও সাংবাদিক বৃন্দ। এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিদের্শে উপজেলা সকল মসজিদে বাদ জুম’য়া বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com