নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
মুলাদীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করেছে উপজেলা আওয়ামীলীগ

মুলাদীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করেছে উপজেলা আওয়ামীলীগ

 মুলাদী প্রতিনিধিঃ ১৫আগষ্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মার্যাদায় পালন করেছে মুলাদী উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। গতকাল সোমবার সকাল ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও আঃ রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুষ্পস্থবক অর্পন, বেলা ১১টায় শোক র‌্যালী শেষে মুলাদী সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ হলরুমে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন। উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. আঃ বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু। উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি অহিদুজ্জামান আনোয়ার তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ এর সহ-দপ্তর সম্পাদক জিয়াউল করিম মোল্লা, শিক্ষা ও গভেষনা বিষয়ক সম্পাদক রাজু ভূইয়া, সমবায় বিষয়ক সম্পাদক এ্যাড. টিটু, সদস্য তরিকুল ইসলাম পলাশ, এস এম কামাল পাশা, মনিরুল হাসান টিপু খান, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি হিরন হাওলাদার, উপজেলা শ্রমিকলীগ আহবায়ক দিদারুল আহসান খান, সফিপুর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু মুসা হিমু মুন্সি, বাটামারা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মুকুল তালুকদার, ইউপি চেয়ারম্যান ও সাধারন সম্পাদক বাদল খান, গাছুয়া ইউনিয়ন চেয়ারম্যান জসিম উদ্দিন, কাজিরচর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সিদ্দিকুর রহমান খান, গাছুয়া ইউনিয়ন সভাপতি আলতাফ হাওলাদার, চরকালেখান ইউনিয়ন সভাপতি মোশারেফ বয়াতী, উপজেলা যুবলীগ আহবায়ক মাষ্টার জিয়া উদ্দিন মনির, যুগ্ন-আহবায়ক আলমগীর হোসেন, পৌর যুবলীগ সাধারন সম্পাদক জুয়েল হাওলাদার, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ বরিশাল জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি অহিদ খান, প্রচার সম্পাদক খোকন রানার, পৌর যুবলীগ নেতা আলহাজ্ব মামুন হাওলাদার, কাউন্সিলর জাফর মল্লিক, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আহম্মেদ জুয়েল, সাধারন সম্পাদক কাজী মুরাদ হোসেন, পৌর ছাত্রলীগ সাধারন সম্পাদক জুয়েল হাওলাদার, উপজেলা ছাত্রলীগ যুগ্ন-সম্পাদক মেহেদী হাসান ইমাম, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সভাপতি ফারুক বয়াতী, উপজেলা বঙ্গবন্ধু ছাত্রপরিষদ সভাপতি খান সোলায়মান সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com