নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
মেহেন্দিগঞ্জ ক্রীড়া সংস্থা আয়োজিত শহীদ মানিক স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট -২০২১

মেহেন্দিগঞ্জ ক্রীড়া সংস্থা আয়োজিত শহীদ মানিক স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট -২০২১

 মোঃমহসীন রাসেল, মেহেন্দিগঞ্জ প্রতিনিধি ঃ আজ বিকালে পাতার সরকারি আর. সি কলেজ মাঠে শহীদ মানিক স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট উত্বোদন করেন ক্রীড়ানুরাগী জনপ্রিয় নেতা,মাননীয় সংসদ সদস্য জননেতা পংকজ নাথ এমপি এসময় তিনি বলে মেহেন্দিগঞ্জ যুব সমাজকে মাদক মুক্ত করতে ক্রিয়া মধ্যে থাকেলে যুবক শ্রেণির ছেলে খারাপ কাজ থেকে বিরত থাকবে এবং লেখা পড়া ভালো ভাবে করে এবং সমাজ থেকে মাদক সহ ইপ্টিজিং মুক্ত হবে এই এই টুনামেন্ট আয়োজন করা হয়েছে এসময় উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ উপজেলা নিবাহী অফিস শাহাদাত হোসেন মাসুদ,উপজেলায় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলায় পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব খোরশেদ আলম ভুলু, মেহেন্দিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃসফিকুল ইসলাম,মেহেন্দিগঞ্জ উপজেলা ক্রিয়াসংগস্তার সাধারন সম্পাদক মোঃ হিমু,মেহেন্দিগঞ্জ উপজেলায় আওয়ামী দপ্তর সম্পাদক রাকিব মাহমুদ তালুকদার, সহ দপ্তর সম্পাদক অজয় গুহ, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সুমন ফরাজী, যুগ্ন আহবায়ক জিএস হাবিবুর রহমান খোকন, মেহেন্দিগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃমনির জমদ্দার, ৪নং ওয়াড কাউন্সিলর নাদিম তালুদার, ৭নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম বেপারী, মেহেন্দিগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি ওয়াব আলী আখন, সাধারন সম্পাদক মোঃ রুলআমিন পলাশ, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হাওলাদার, মেহেন্দিগঞ্জ উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান সাকিল বেপারী সহ আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠন নেতা কমী ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com