নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
শেখ হাসিনার কারামুক্তি মাধ্যমে ফকর উদ্দিন-মঈন উদ্দিন পতন হয়েছিল: পংকজ নাথ এমপি

শেখ হাসিনার কারামুক্তি মাধ্যমে ফকর উদ্দিন-মঈন উদ্দিন পতন হয়েছিল: পংকজ নাথ এমপি

মোহসীন রাসেল মেহেন্দিগঞ্জ  প্রতিনিধি: গত ১১ জুন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে রাতে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে মুঠোফোনে প্রধান অতিথি বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথ তার বক্তব্যে বলেন, শেখ হাসিনার কারামুক্তির মাধ্যমে ফকরউদ্দিন-মঈনউদ্দিনের পতন হয়েছে। ওয়ান ইলেভেনের কুশলিরা বাংলাদেশকে একটি তাঁবেদারি রাষ্ট্রে পরিনত করতে চেয়েছিলেন। ১৫ ই জুলাই আপোষহীন নেত্রী শেখ হাসিনাকে মিথ্যা মামলায় গ্রেফতার করে ১১ মাস আটকে রেখেছিলেন। তৃনমূল নেতাকর্মীদের আন্দোলনের মুখে মঈনউদ্দিন-ফকরউদ্দিনরা গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনাকে মুক্তি দিতে বাধ্য হয়। শেখ হাসিনার মুক্তির মাধ্যমে বাংলাদেশে গণতন্ত্র পুনঃ উদ্ধার করা হয়। এসময় সাংসদ পংকজ নাথ জনগণের কল্যাণে শেখ হাসিনার ত্যাগের শ্রদ্ধা জ্ঞাপন করে তার দীর্ঘায়ু কামনায় দোয়া করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম ভুলু, সুভাষ চন্দ্র সরকার, সহিদ শাহ, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, রফিকুল ইসলাম টেনু, কোষাধ্যক্ষ আজম মুন্সি, দপ্তর সম্পাদক রাকিব মাহমুদ তালুকদার, সহ-দফতর সম্পাদক অজয় গুহ, মুশফিকুর রহমান নিউটন, উপজেলা যুবলীগের সভাপতি নাদিম মাহমুদ তালুকদার, সাধারণ সম্পাদক উজ্জ্বল দেওয়ান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সুমন ফরাজি, হাবিবুর রহমান খোকন, উপজেলা কৃষক লীগের সভাপতি ওহাব আলী, সাধারণ সম্পাদক রুহুল আমিন পলাশ,জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহ সভাপতি মোঃসিরাজ খান, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মোঃ মহসীন রাসেল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাকিল সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com