নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
স্বেচ্ছাসেবীমূলক সংগঠন একতাবদ্ধ সংগঠন’ এর পুর্নাঙ্গ কমিটি প্রকাশ করা হলো।

স্বেচ্ছাসেবীমূলক সংগঠন একতাবদ্ধ সংগঠন’ এর পুর্নাঙ্গ কমিটি প্রকাশ করা হলো।

 মো: সুলতান মোল্লা: চরভদ্রাসন প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সামাজিক স্বেচ্ছাসেবীমূলক সংগঠন ‘একতাবদ্ধ সংগঠন’ এর পুর্নাঙ্গ কমিটি প্রকাশ করা হলো আজ। ১৬৬ জন সদস্যদের সমন্বয়ে সামাজিক এই সংগঠনের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হলো ( ২৯/০৫/২০২২ ) একতাবদ্ধ সামাজিক স্বেচ্ছাসেবী এই সংগঠনটি বাজারে মানবতার দেয়াল নির্মাণের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে ০১/০১/ ২০২১ খ্রিস্টাব্দে । অধিকাংশ পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং স্কুল, কলেজের শিক্ষার্থীদের সমন্বয়ে সংগঠনটি তৈরী হতে হয়েছে । সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকেই সমাজকল্যাণমূলক,মানবকল্যাণমূলক এবং পরিবেশ দূষণ মুক্ত রাখতে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে এবং ব্যাপক মাস্টার প্লান নিয়ে আগাচ্ছে। তরুন প্রজন্মদের নিয়ে গড়ে উঠা সংগঠনটি চরভদ্রাসন বাজারে প্রথম মানবতার দেয়াল নির্মাণ করেছে, প্রথম উন্মুক্ত দেয়াল পত্রিকা পড়ার সুযোগ করে দিয়েছে, বাজার পরিচ্ছন্ন অভিযান চালানো সহ। চরভদ্রাসন ইউনিয়নের ২৮ টি গ্রামে নামফলক স্থাপন, অসহায় এবং দুঃস্থদের পাশে দাঁড়ানো, করোনার প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে সচেতনতামূলক প্রচারণা চালানো সহ, স্কুল, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের নিয়ে ব্যাপক কার্যক্রম চালানোর লক্ষ্য এবং উদ্দেশ্য নিয়ে সংগঠনটি কাজ করে যাচ্ছে। একতাবদ্ধ সংগঠনের ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ।এখানে ৪০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং ৭৫ জন সাধারণ সদস্যদের অংশগ্রহণে কমিটিটি গঠন করা হয়। আগামী ১ বছরের জন্যে সংগঠনটির সভাপতি নির্বাচিত হয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা নাজমুল (শিক্ষার্থী, জগন্নাথ বিশ্ববিদ্যালয়) এবং সাধারণ সম্পাদক মিথিলা খানম মিম (শিক্ষার্থী, চরভদ্রাসন সরকারি কলেজ) এছাড়াও অত্র উপজেলার শিক্ষিত সিনিয়র ব্যক্তিদেরকে উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে। একতাবদ্ধ সংগঠনটি পুর্নাঙ্গ কমিটি ঘোষিত হওয়ায় সংগঠনের সকল সদস্যদের সিদ্ধান্তে চরভদ্রাসন উপজেলায় রাস্তার ধারে ২৫০ টি গাছ লাগানো কর্মসূচি পালন করা হবে। এবং মানুষকে আগ্রহী করতে ক্যাম্পেইন চালানো হবে বলে একতাবদ্ধ সংগঠনের সভাপতি নাজমুল সহ সংগঠনের সকল নেতৃবৃন্দগণ বলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com