নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
হাতিয়ায় ধাঁনের পাঁড়ায় দুর্বৃত্তদের আগুন

হাতিয়ায় ধাঁনের পাঁড়ায় দুর্বৃত্তদের আগুন

মোঃ ছাইফুল ইসলাম (জিহাদ) ঃ   হাতিয়া আসন্ন পৌরসভা নির্বাচনে চৌমুহনী পৌরসভা আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী কাউন্সিলর ওমর ফারুক সেলিমের বাড়ির দরজায় ধাঁনের পাড়াঁয় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। চৌমুহনী ৮নং ওয়ার্ডে গত ২১/০১/২০২১ ইং রোজ বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১১টার দিকে এই আগুন দেয় দুর্বৃত্তরা।
এই সময় স্থানীয় লোকজন আগুনের লেলীহান দেখতে পেয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে আসেন। পরে স্থানীয় জনগন এসে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। হাতিয়া ফায়ার সার্ভিসের ইউনিট খবর পেয়ে ঘটনাস্থলে আসার চেষ্টা চালালে আগুন নিয়ন্ত্রণে আসার খবর পেয়ে আবার মধ‍্যে পথ থেকে ফিরে যায়।
এই আগুন লাগার বিষয়ে  হাতিয়া থানাকে অবহিত করলে এস আই মোঃ মনির উদ্দিন  ঘটনাস্থলে এসে ঘটনাস্থল পরিদর্শন করেন। পরের দিন সকালে আমার সংবাদ হাতিয়া প্রতিনিধিকে বিষয়টি জানালে
 ২২/০১/২১ইং রোজ সকাল ১০টার সময় সরজিমনে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এই সময় হাতিয়া থানার এস আই মোঃ মনির উদ্দিনের সাথে মুটোফোনে পরিদর্শন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আগুন লাগার বিষয়ে সুস্পষ্ট কারো বিরুদ্ধে  অভিযোগ করেনি ক্ষতিগ্রস্ত পরিবারটি। এইদিকে আজ সকাল ১০টার সময় ঘটনাস্হল পরিদর্শনে আসেন হাতিয়া বি এন পির পৌরসভা মেয়র পদ প্রার্থী মোঃ কাজী আঃ রহীম সহ আরো অনেকে। উপস্থিত সকলে এই ঘটনার তিব্র নিন্দা জানান ।                                            আসন্ন নির্বাচনকে ঘিরে প্রতিপক্ষ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাব উদ্দিন অস্হিশীল পরিবেশ তৈরি করতে এমন ঘটিয়েছেন বলে অভিযোগ করেছেন ভোক্তভোগি আওয়ামীলীগের এই বিদ্রোহী প্রার্থী সাবেক সেলিম মেম্বার।                                                                তবে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কাউন্সিলর মোঃ সাব উদ্দিন জানান আমাকে ফাঁসাতেই হয়তো এমন  ঘটনা ঘটাইতে পারে অন‍্যে কোন পক্ষ। তিনি এই ঘটনায় দুঃখ প্রকাশ করে বলেন আমি এর তিব্র নিন্দা জানাই।
সময় মতো লোকজন এসে আগুন নিয়ন্ত্রণ করার পরও ধারনা করা হয় ক্ষতির পরিমাণ আনুমানিক ১০থেকে ১২মন ধানের ফসলের ক্ষয়ক্ষতি হয়েছে।
স্হানীয় জনগন জানান এই চলতি মাসে একই এলাকার চৌ পাশে  রাতের আধাঁরে আরো ৫টি ধাঁনের পাঁড়ায় আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। ঐ এলাকার স্হানীয় লোকজন  জানান এইসব কর্মকাণ্ডে আমরা খুবই আতঙ্কে আছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com