নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে। জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হিজলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মরহুম আলতাফ হোসেনের দাফন সম্পূর্ণ । হিজলায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা । হিজলায় মার্চ মাসের গুরুত্ব নিয়ে আলোচনা সভায় এমপি পংকজ নাথ। রমজান মাসে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল বন্ধ রাখতে হাইকোর্টের আদেশ আপাতত বহাল রেখেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। কাজিরহাটে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ । হিজলার মাদকসম্রাট ইয়াসিন সহ তার চার সহযোগীকে চাঁদপুর নৌ পুলিশ ২৬ কেজি গাঁজা সহ গ্রেফতার করেছে।
হিজলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে মরধরে ঘটনায় মামলা।

হিজলায় অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে মরধরে ঘটনায় মামলা।

হিজলা প্রতিনিধিঃ বরিশালের হিজলা উপজেলায় অবসর প্রাপ্ত সেনা সদস্যকে বাড়ি থেকে ডেকে এনে মারধরের অভিযোগ পাওয়া গেছে।্এ ঘটনায় সেনা সদস্যের স্ত্রী জেসমিন সুলতানা শিল্পী হিজলা থানায় বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে একটি মামলা করে।জানাযায় রবিবার ফজরের নামাজের শেষে উপজেলার সদর হিজলা সরকারী কলেজের প্রধান সড়কে পাশে এ ঘটনা ঘটে।তখন স্থানীয় লোকজন অচেতন অবস্থায় সেনা সদস্যকে উদ্ধার করে হিজলা স্বস্থ্যেকমপ্লেক্সে নিয়ে আসে।কর্মরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম প্রেরন করে।জানাযায় সেনা সদস্যে বাড়ি উপজেলার সদর বাস্তুহারা গ্রামে সে জালাল বক্স রাড়ির ছেলে সালাউদ্দিন রাড়ী।এ ঘটনায় আহত সালাউদ্দিন রাড়ি বলেন হামলাকরাীদের সাথে র্দীঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে।গতকাল একটি মসজিদের হিসাব নিকাশ নিয়ে ঝামেলা সৃষ্টি হলে ইউপি সদস্য ও আমি নিরসন করার জন্য সেখানে যাই।সেখানে যাওয়ার অপরাধে আমাদের প্রতিপক্ষ নজরুল গাজীর নেতৃত্বে ১০/১২ জন মিলে এ হামলা চালায়।অবসরপ্রাপ্ত সেনা সদস্যে সালাউদ্দিনকে মারধরের বিষয়ে ইউপি সদস্য ঝন্টু বেপারী জানায় শুক্রবার দিবাগত রাতে মসজিদের হিসাব নিকাশ নিয়ে আনিচ হাওলাদার ও আফসার চৌকিদারের মধ্যে ঝামেলা সৃষ্ঠি হয়।তখন আমি ও সালাউদ্দিন রাড়ি সেখানে গিয়ে উভয়কে রাগারাগি করেছি।এ ঘটনাকে কেন্দ্র করে রবিবার সকালে সালাউদ্দিনকে বাড়ি থেকে ডেকে এনে মারপিট করে গুরুতর আহত করে।হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইউনুস মিয়া জানায় সেনা সদস্য সালাউদ্দিনকে হামলার ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ কওে একটি মামলা করেছে।আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com