নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে। জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
হিজলায় গুয়াবাড়িয়া ইউনিয়নে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

হিজলায় গুয়াবাড়িয়া ইউনিয়নে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

হিজলা প্রতিনিধিঃ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়ন শাখার উদ্যোগে আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ৫ই মে বাদ আছর ইউনিয়নের মাষকাটা গ্রামে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিজলা উপজেলা ছাত্রদল এর আহবায়ক মহাসিন সিকদার। গুয়াবাড়িয়া ইউনিয়ন ইফতার উদযাপন কমিটির আহবায়ক কামরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদল এর সদস্য সচিব সাইদুর রহমান সোহাগ, যুগ্ন আহবায়ক মাইনুল হাচান সম্রাট, মোঃ শাহ্জালাল রাজীব, মোঃ আল মামুন, মোঃ মিরাজুল ইসলাম, মোঃ ফজলে রাব্বী, মোঃ নেছার উদ্দীন, রিফাত দেওয়ান, সদস্য রুবেল হোসেন, মোঃ দ্বীন ইসলাম,গুয়াবাড়িয়া ইউনিয়ন ছাত্রদল নেতা মোঃ তহিদুল ইসলাম, আরিফ বেপারি ও রিফাত এর সম্মিলিত সঞ্চালনায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন গুয়াবাড়িয়া ইউনিয়ান ছাত্রদল নেতা মোঃ সজিব, মোঃ রায়হান খান শাকিল, মোঃ ফাহিম, হাফেজ মোঃ রাকিব হোসেন বালি, মোঃ মিজান, মোঃ রায়হান, মোঃ মাহাবুব আলম, মোঃ ফাহাদ, মোঃ নেছার উদ্দীন প্রমুখ। আলোচনা সভা শেষে দোয়া মোনাজাত ও ইফতার বিতরন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com