নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে। জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হিজলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মরহুম আলতাফ হোসেনের দাফন সম্পূর্ণ ।
হিজলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক

হিজলায় তিন মাদক ব্যবসায়ীকে আটক

মোঃ মিলন সরদার হিজলা প্রতিনিধি > বরিশালের হিজলা উপজেলায় ৪ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে হিজলা থানা পুলিশ । মোঙ্গলবার( ১৬ মে) গভীর রাতে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কালিকাপুরের মৃত শামসুল হক সিকদারের বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেন হিজলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া। আটককৃতরা হলেন,উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কালিকাপুর নামক এলাকার মৃত্যু শামসুল হক সিকদারের দুই পুত্র মহসিন সিকদার (রাজু ৩২), আনিস সিকদার( ৩৫),বড়জালিয়া ইউনিয়নের দুর্গাপুর এলাকার আব্দুল হক জমাদ্দারের পুত্র শামীম জমাদ্দার(২৩)।পুলিশ সূত্রে জানা যায়, রাতে টহল ডিউটির সময় গোপন সংবাদের মাধ্যমে কালিকাপুর এলাকায় কতিপয় লোকজন মাদক ক্রয়বিক্রয় করে আসছে। এ সময় এসআই আরিফ হোসেনের নেতৃত্বে হিজলা থানার একদল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে সন্দেহমূলক তাদেরকে আটক করে।তখন উপস্থিত জনগণের সামনে তল্লাশি করে মহসিন সিকদার (রাজু) হাতে বাজারের ব্যাগের ভেতর থেকে ২ কেজি, ভাই আনিস সিকদার হাত থেকে ১ কেজি গাঁজা,শামীম জমাদ্দারের প্যান্টের পকেট থেকে ৭ পিস ইয়াবা ও বাজারের ব্যাগের ভেতর থেকে গাঁজা উদ্ধার করা হয়। হিজলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া বলেন,এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে বরিশাল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com