নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
হিজলায় মহিলা মাদ্রাসার ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবন উদ্ভোদন।

হিজলায় মহিলা মাদ্রাসার ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবন উদ্ভোদন।

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব উত্তর পত্তনীভাঙ্গা মহিলা দাখিল মাদ্রাসার নবনির্মিত ৪ তলা একাডেমিক ভবন উদ্ভোদন করা হয়েছে।

২৩ অক্টোবর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধানে ২ কোটি ৯৫ হাজার টাকা ব্যয়ে দুপুর সাড় ১২ টার সময় বরিশাল ৪ আসনের সাংসদ পংকজ নাথ এ নবনির্মিত ভবনের উদ্বোধন করেছেন। উদ্বোধনী অনুষ্ঠানে মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক শাহজাহান তালুকদারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুকুল ইসলাম সরদার,মেমানীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাসির উদ্দীন হাওলাদার, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক চৌধুরী আমিনুল ইসলাম স্বপন।উপস্থিত ছিলেন, হিজলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মহিউদ্দিন আহম্মেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আবিদ হাচান, স্থানীয় গন্যমান্য ব্যক্তিসহ মাদ্রাসার শিক্ষার্থী এবং অভিভাবক বৃন্দ।মাদ্রাসা সুপার মাওলানা মোঃ রুহুল আমিন বরিশাল ৪ আসনের সাংসদ পংকজ নাথ এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এতো সুন্দর একটি নতুন মাদ্রাসা ভবন উপহার দেওয়ার জন্য। এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ পংকজ নাথ বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা এসডিজি-৪ বাস্তবায়ন ও মানসম্মত শিক্ষা নিশ্চিতের লক্ষ্যে সারাদেশে নির্বাচিত মাদ্রাসার অবকাঠামোগত উন্নয়নের জন্য দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ উদ্যোগ নিয়েছেন। তিনি আরও বলেন, স্কুল, কলেজের অবকাঠামো যেভাবে উন্নয়ন করা হয়েছে মাদ্রাসার অবকাঠামো সেভাবে উন্নয়ন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com