নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বরিশাল – ৪ হিজলা মেহেন্দিগঞ্জ আসনে নৌকা মার্কার প্রার্থী ড.শাম্মী আহমেদ’র মনোনয়ন ফরম সংগ্রহ। সংসদ নির্বাচনের তফশিলে মনোনয়নপত্র দাখিলসহ প্রতিটি ধাপে সময় তিনদিন করে বাড়ানো হতে পারে। হিজলায় আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার আহ্বান। মাঠে নামবে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৪৭ হাজার সদস্য। নতুন করে আরও তিন হাজার যোদ্ধা পাঠানোর ঘোষণা দিয়েছেন রাশিয়ার কাস্পিয়ান অঞ্চলের প্রদেশ চেচনিয়ার প্রেসিডেন্ট রমজান কাদিরভ। প্রধানমন্ত্রীর তরফ থেকে নির্দেশনা এসেছে, ভূমি ব্যবহারের ক্ষেত্রে আমাদের প্রত্যেক উপজেলায় যেন মাস্টারপ্ল্যান থাকে। মিধিলির পর সৃষ্টি হতে চলেছে আরেকটি ঘূর্ণিঝড়। বাংলাদেশ, ভারত ও মিয়ানমারের উপকূলে এর প্রভাব পড়তে পারে। নির্বাচন কমিশনার বলেন,বিএনপি নির্বাচনে এলে আমাদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে। ভারতের গুজরাট বৃষ্টির মধ্যে বজ্রপাতের পৃথক ঘটনায় অন্তত ২০ জন নিহত হয়েছেন। তৃতীয় দিনে আরও ৩৯ কারাবন্দি ফিলিস্তিনিকে মুক্তি দিয়েছে ইসরাইল।
হিজলায় মাদক ব্যবসায়ী স্বামীর অত্যাচারে স্ত্রীর আত্মহত্যা

হিজলায় মাদক ব্যবসায়ী স্বামীর অত্যাচারে স্ত্রীর আত্মহত্যা

জলা বরিশাল সংবাদদাতাঃ বরিশালের হিজলা উপজেলায় মাদক বিক্রেতা স্বামীর অত্যাচারে সোনিয়া বেগম(৩২) নামের এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার( ১১ মে) রাতে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের চর পত্তনীভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোনিয়া ওই গ্রামের হারুন বাঘার মেয়ে এবং মুলাদী উপজেলার দড়িচর নামক এলাকার মামুন বেপারির স্ত্রী।এলাকা সূত্র মতে,তাদের সংসারে ২ টি সন্তান রয়েছে। মেয়ের সুখের কথা চিন্তা করে বাবা হারুন বাঘা বাড়ির সামনেই জমি ক্রয় করে ঘর তুলে দেন মেয়েকে। কিন্তু বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত।প্রায়ই স্বামীকে মাদক বিক্রিতে বাঁধা দিতো সোনিয়া। এ নিয়ে প্রতিদিনই ঝগড়া হলেই স্বামী মামুন মারধর করতো সোনিয়াকে। বৃহস্পতিবার রাতে মাদকের জন্য টাকা চেয়ে সোনিয়ার মায়ের সাথে বেশ তোলপাড় সৃষ্টি করে মামুন। এতে সোনিয়া সকলের অজান্তেই ঘরে বসে বিষপান করে। পরে বাড়ির লোকজন সোনিয়ার ঘোংড়ানী শুনে তাহাকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাহাকে মৃত্যু ঘোষণা করেন। সোনিয়ার বাবা হারুন বাঘা অভিযোগ করে বলেন, প্রায় সময়ই আমার মেয়েকে অত্যাচার ও মারধর করতো। আমি তার বিচার চাই। হিজলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুস মিয়া বলেন, সোনিয়া নামের এক গৃহবধূ বিষপান করে আত্মহত্যা করেছে শুনেছি কিন্তু থানায় এখনো কেউ অভিযোগ করেনি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com