নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
চমক দেখিয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠল ফরাসি ক্লাব (পিএসজি)

চমক দেখিয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠল ফরাসি ক্লাব (পিএসজি)

অনলাইন ডেস্ক:  চমক দেখিয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠল ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে গোল করে পিএসজিকে সমতায় ফেরান তিনি।খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। আর সেই সময়ে পিএসজির ভাগ্য খুলে দেন এরিক মাক্সিম চুপো-মোটিং।এরিক মাক্সিমের গোলে ১৯৯৫ সালের পর দ্বিতীয়বারের মতো লিগের সেমিতে উঠলেন ফরাসিরা।

বুধবার রাতে ২৬তম মিনিটে আটালান্টার মিডফিল্ডার মারিও পাসালিচ লিড এনে দেন।এর দুই মিনিট পর ২০ গজ দূর থেকে জোরালো শট নেন পিএসজি তারকা নেইমার। অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয় তার শট।প্রথমার্ধে সমতায় ফিরতে পারেননি ফরাসিরা।

১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় দুদল। দ্বিতীয়ার্ধে নেমে গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে পিএসজি। বেশ কয়েকটি সুযোগ নষ্ট করেন নেইমাররা।

বদলি হিসেবে নামা এমবাপ্পে ৭৩তম মিনিটে একটি প্রচেষ্টা গোলরক্ষকের পায়ে লেগে ভেস্তে যায়। ৮০তম মিনিটে শট নিতে দেরি করে আরেকটি সুবর্ণ সুযোগ হারান তিনি।

১-০ তেই খেলা শেষ হতে যাচ্ছিল। পিএসজি সমর্থকরা হয়তো ম্যাচ থেকে মুখ ফিরিয়ে নিচ্ছিলেন। শেষ চারে ওঠার স্বপ্ন দেখছিলেন আটালান্টার সমর্থকরা।

কিন্তু শেষ মুহূর্তে সব সমীকরণ পাল্টে দেন মার্কিনিয়োস। ৯০তম মিনিটে চুপো-মোটিংয়ের ক্রস থেকে ডি-বক্সে বল পেয়ে যান তিনি। এর পর বল জালে পাঠাতে কোনো ভুল হয়নি ব্রাজিলিয়ান ডিফেন্ডারের।

প্রাণ ফিরে পান পিএসজি সমর্থকরা। আর অতিরিক্ত সময়ের শেষ তিন মিনিটের ভেলকিতে স্বপ্ন ভঙ্গ হয় আটালান্টার।

তৃতীয় মিনিটে গোল করে ইতিহাস নিজের করে নেন চুপো-মোটিং।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com