নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
পটিয়া প্রশাসনের সতর্কতা জারি     স্বাস্থ্যনবিভাগের সারাদেশে সবার ছুটি বাতিল

পটিয়া প্রশাসনের সতর্কতা জারি     স্বাস্থ্যনবিভাগের সারাদেশে সবার ছুটি বাতিল

পটিয়া প্রশাসনের সতর্কতা জারি

 

স্বাস্থ্যনবিভাগের সারাদেশে

 

সবার ছুটি বাতিল

 

………………………….

 

 

সেলিম চৌধুরী,  বিশেষ প্রতিনিঃ-

 

পটিয়া উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মোতাহারুল ইসলাম চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা জাহান উপমা, পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ,পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)সহ প্রশাসনের সকল কর্মকর্তা এবং জনপ্রতিনিধি দেশের বর্তমান করোনা ভাইরাস থেকে সতর্ক রাখতে জনগণকে উদ্ভুদ্ধ করন সহ যারা বিদেশ ফেরত সরকারের নির্দেশ অমান্য করছেন তাদেরকে জেল জরিমানা সহ নানান প্রদক্ষেপ গ্রহণ করেছে। এছাড়াও প্রশাসনের পক্ষ থেকে স্কুল, কলেজ, মাদ্রাসা, বিয়ে, কোচিং সেন্টার,   মেজবান, মেহেদী অনুষ্ঠান, সভা, সমাবেশ,সেমিনার বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা জাহান উপমা,বিষয়টি নিশ্চিত করেন পটিয়া থানার উপরিদর্শক (তদন্ত) জাব্বরুল ইসলাম। এদিকে সরকার করোনা                            নভেলকরোনাভাইরাস(কোভিড-১৯) মোকাবিলায় স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিল করার নির্দেশ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) সচিবালয়ে আয়োজিত এক জরুরি ব্রিফিংয়েস্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেক সংবাদ এ তথ্য জানান।স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনাভাইরাস মোকাবিলায় আমরা সবাই কাজ করছি। এ জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সব অধিদফতর, অধিদফতর ও সংস্থার সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ছুটি বাতিলের আদেশ বহাল থাকবে।জাহিদ মালেক আরও বলেন, বাংলাদেশ বিশের অন্যান্য আক্রান্ত দেশের তুলনায় তুলনামূলকভাবে ভালো আছে। আমাদের আক্রান্তের হার কম, মৃত্যুও হয়েছে একজনের। যে ব্যক্তি মারা গেছেন, তিনি বয়স্ক ছিলেন। একইসঙ্গে তিনি অন্যান্য রোগেও ভুগছিলেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com