নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
মুলাদীতে নানা আয়োজনে ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও শিশু দিবস পালন করল উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ

মুলাদীতে নানা আয়োজনে ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও শিশু দিবস পালন করল উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ

মুলাদী প্রতিনিধিঃ রেজা হাওলাদার: মুলাদীতে বর্ণাঢ্য আয়োজনে ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও শিশু দিবস পালন করেছেন উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ। গতকাল সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্প্য অর্পন, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল আহসান সবুজ, মুলাদী সার্কেল এ এস পি মোঃ মতিউর রহমান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. আব্দুল বারী, উপজেলা কৃষি অফিসার রেজাউল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সাইয়েদুর রহমান, মুলাদী থানা অফিসার ইনচার্য মোঃ ফয়েজ উদ্দিন, উপজেলা মৎস্য কর্মকর্তা সুব্রত গোস্বামী, সরকারী মুলাদী কলেজের অধ্যক্ষ দেলোয়ার হোসেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা হানিফ সিকদার, সরকারী মাহমুদজান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন হাওলাদার, গফুর মল্লিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনায়েত হোসেন সহ উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা বৃন্দ। এছাড়াও বেলা সাড়ে ১২ টায় মুলাদী উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্টিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. আব্দুল বারী, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক তারিকুল হাসান খান মিঠু, উপজেলা আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি দুলাল মাহমুদ মোল্লা, সদর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ কামরুল আহসান, নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও নৌকার মনোনীত প্রাথী মোস্তাফিজুর রহমান বাদল খান, গাছুয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও নৌকার মনোনীত প্রার্থী জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ নেতা এস এম কামাল পাশা, এ্যাড. মিজানুর রহমান টিটু, শাহিন সরদার, জিয়াউল করিম মোল্লা, উপজেলা স্বেচ্ছা সেবক লীগ সভাপতি অহিদ খান, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম হিরন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আহমেদ জুয়েল, মুলাদী পৌরসভা ছাত্রলীগ সাধারন সম্পাদক জুয়েল হাওলাদার, উপজেলা ছাত্রলীগ যুগ্ন সম্পাদক মেহেদী হাসান ইমাম সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগ এর নেতাকর্মী বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com