নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও  বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে।
মুলাদীতে মডেল জামে মসজিদ নির্মান কাজের জন্য অস্থায়ী স্থান নির্ধারণ করেন উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসার

মুলাদীতে মডেল জামে মসজিদ নির্মান কাজের জন্য অস্থায়ী স্থান নির্ধারণ করেন উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসার

 মুলাদী প্রতিনিধিঃ রেজা হাওলাদার> মুলাদী উপজেলার জামে মসজিদ কমপ্লেক্সটি মডেল মসজিদ নির্মান কাজের জন্য অস্থায়ী ভিত্তিত্রে মসজিদ এর স্থান নির্ধারণ করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু ও উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস। আজ ১৫ সেপ্টম্বর বেলা ১২ টায় সরকারী মুলাদী কলেজের খালী জায়গায় উপজেলা জামে মসজিদ অস্থায়ী ভাবে মুসল্লিদের সুবিধার জন্য নির্ধারন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন সরকারী মুলাদী কলেজের অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা প্রকৌশলী প্রবীর কুমার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হানিফ সিকদার, উপজেলা কৃষি অফিসার রেজাউল হাসান, উপজেলা জামে মসজিদের সেক্রেটারী উপজেলা একাডেমিক সুপারভাইজার মোস্তাফিজুর রহমান, বশিয়ান আওয়ামীলীগ নেতা ও মুলাদী উপজেলা কৃষকলীগের সভাপতি আঃ রব মুন্সী, বীরমুক্তিযোদ্ধা ইব্রাহিম খান, এফ এম মাইনুল ইসলাম, নেছার উদ্দিন, সহ জামে মসজিদের সদস্য বৃন্দ, সরকারী মুলাদী কলেজের প্রভাষক গন, উপজেলা আওয়ামীলীগ নেতা জিয়াউল করিম মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অহিদ খান, সম্পাদক হিরন আকন, মুলাদী পৌরসভা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এইচ.এম জুয়েল, উপজেলা জামে মসজিদের মুয়াজ্জিম শরিয়তুল্লাহ, মুলাদী সাংবাদিক ইউনিয়ন সভাপতি তালুকদার খোকন, সাংবাদিক রেজা হাওলাদার, উপজেলা ছাত্রলীগ নেতা সুমন হাওলাদার, কলেজ ছাত্রলীগ নেতা আসিফ চৌকিদার, প্রমুখ। মসজিদের স্থান নির্ধারনের সময় উপজেলা চেয়ারম্যান বলেন কিছু দিনের মধ্যে উপজেলা জামে মসজিদের নির্র্মান কাজ শুরু হবে, তাই মুসল্লিদের কথা চিন্তা করে সরকারী মুলাদী কলেজের খালী জায়গাতে অস্থায়ী ভাবে ঠিকাদার মসজিদ নির্মান করে দিবে। উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস বলেন মসজিদটি অস্থায়ী ভিত্তিতে স্থান্তরিত হওয়ার পরে উপজেলা জামে মসজিদের কাজ শুরু করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com