নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী।
মুলাদীতে রাষ্ট্রীয় মর্যাদায় ডেপুটি কমান্ডার এর দাফন সম্পন্ন

মুলাদীতে রাষ্ট্রীয় মর্যাদায় ডেপুটি কমান্ডার এর দাফন সম্পন্ন

মুলাদী প্রতিনিধিঃ রেজা হাওলাদার> মুলাদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হান্নান গত ২৩ সেপ্টেম্বর দিবাগত রাত ৪.৩০মিনিটে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া রাজেউন)। বৃহস্পতিবার বাদ জোহর মুলাদী কেন্দ্রীয় ঈদগাঁ ময়দানে মরহুমের রাষ্ট্রীয় মর্যাদা সম্মান প্রদর্শন শেষে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা নামাজ বিকাল ৪টায় মুলাদী সদর ইউনিয়নের নবাবের হাটে অনুষ্ঠিত হওয়ার পরে বাবা-মায়ের পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণিজন রেখে গেছেন। গার্ড-অফ অর্নার ও জানাযা নামাজে উপস্থিত ছিলেন, মুলাদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ্রা দাস, সার্কেল এসপি মোঃ মতিউর রহমান, বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক ডেপুটি কমান্ডার মহি উদ্দিন, থানা অফিসার ইনচার্জ ফয়েজ উদ্দিন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ খান, সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার শুক্কুর আহম্মেদ খান, বীরমুক্তিযোদ্ধা ও চরকালেখান ইউনিয়ন চেয়ারম্যান হাজী মোহসীন উদ্দিন খান, মুলাদী উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সাইয়েদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সালেহ উদ্দিন হাওলাদার, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ-এর মুলাদী শাখার ম্যানেজার মোঃ মুশফিকুর রহমান, আওয়ামীলীগ নেতা জিয়াউল করিম মোল্লা, এস ্এম কামাল পাশা, উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক ও কাউন্সিলর আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সাধারন সম্পাদক আমিনুর রহমান জহির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি অহিদ খান, সম্পাদক তরিকুল ইসলাম হিরন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আহম্মেদ জুয়েল, সাধারন সম্পাদক কাজী মোঃ মুরাদ হোসেন, পৌরসভা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এইচ এম জুয়েল, উপজেলা ছাত্রলীগ যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান ইমাম, জাতীয় ইমাম সমিতির মুলাদী উপজেলার সাধারণ সম্পাদক মুফতি হাফেজ মাওঃ মোঃ রফিকুল ইসলাম, উপজেলার সকল ইউনিয়নের মক্তিযোদ্ধাগন, আওয়ামীলীগ নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ , ছাত্রলীগ, সন্তান কমান্ডের এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বন্দর ব্যবসায়ীবৃন্দ জানাযার নামাজে উপস্থিত ছিলেন। সকলে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com