নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
রাজধানীর গুরুত্বপূর্ণ স্থানে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সতর্ক পাহারায় থাকবেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।

রাজধানীর গুরুত্বপূর্ণ স্থানে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সতর্ক পাহারায় থাকবেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।

বিএনপির ডাকা অবরোধ কর্মসূচির বিরুদ্ধে আজও রাজপথে সতর্ক পাহারায় থাকবেন ক্ষমতাসীনরা।

বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয় ছাড়াও যাত্রাবাড়ী, উত্তরা, মিরপুর, গাবতলীসহ রাজধানীর গুরুত্বপূর্ণ স্থানে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সতর্ক পাহারায় থাকবেন আওয়ামী লীগ নেতাকর্মীরা।

এদিন ঢাকা মহানগরের দুই অংশের প্রতিটি থানা-ওয়ার্ড, ইউনিটের নেতাকর্মীরা সতর্ক অবস্থায় থাকবেন। আগের মতোই সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরাও পৃথক কর্মসূচি নিয়ে রাজপথে থাকবেন। ইতোমধ্যে তাদের এ বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনাও দেওয়া হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ জানান, দক্ষিণ আওয়ামী লীগের ২৪ থানা ও ৭৫ ওয়ার্ডের নেতাকর্মীরা সতর্ক অবস্থায় থাকবেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির মহানগরীর নেতাকর্মীদের এ নির্দেশনা দিয়েছেন।

তিনি বলেন, আমরা সর্বোচ্চ সতর্ক অবস্থানে থাকব। বিএনপি যে অবৈধ অবরোধ দিয়েছে, তাতে তারা কোনোভাবে যেন গাড়ি ভাঙচুর এবং অগ্নিসংযোগ করতে না পারে সেজন্য সব থানা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও দলীয় কাউন্সিলরদের সতর্ক থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি জানান, আজ উত্তরা, মিরপুর, গাবতলীসহ রাজধানীর আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ স্থানে আমাদের সমাবেশ অনুষ্ঠিত হবে। এছাড়া অবরোধের নামে বিএনপি যেন কোনো ধরনের অপকর্ম নৈরাজ্য করতে না পারে সে বিষয়ে ঢাকা মহানগর উত্তরের প্রতিটি থানা ওয়ার্ডে নেতাকর্মীরা সতর্ক অবস্থানে থাকবেন।

দিনে আওয়ামী লীগের পাশাপাশি পৃথক কর্মসূচি নিয়ে মাঠে থাকবে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। মাঠে থাকবেন আওয়ামী লীগের সংসদ-সদস্য এবং দলীয় কাউন্সিলররাও।

জানতে চাইলে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজউদ্দিন আহমেদ বলেন, প্রতিটি থানা-ওয়ার্ডে আমাদের দলের নেতাকর্মীরা সতর্কাবস্থানে থাকবেন। কর্মসূচির নামে কেউ যেন অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে না পারে এ বিষয়ে নেতাকর্মীদের দিকনির্দেশনা দেওয়া হয়েছে।

অবরোধের প্রতিবাদে রোববার সকাল সাড়ে ১০টায় যাত্রাবাড়ীসহ ঢাকা-৫ আসনের বিভিন্ন এলাকায় ১৫০০ মোটরসাইকেল ও ২৫০টি পিকআপভ্যান নিয়ে শোডাউন দেবেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন।

এদিকে আজও ঢাকা বিশ্ববিদ্যালয় এবং রাজধানীর শাহবাগ এলাকায় সকাল থেকে সতর্ক পাহারায় থাকবে ছাত্রলীগ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com