নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
রিমান্ডে থাকা আসামির লাশ উদ্ধার, হত্যার অভিযোগ পরিবারের, পুলিশের ভিন্য বক্তব্য

রিমান্ডে থাকা আসামির লাশ উদ্ধার, হত্যার অভিযোগ পরিবারের, পুলিশের ভিন্য বক্তব্য

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় রিমান্ডে থাকা এক আসামির লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম আফসার আলী (৩৫)। এই মৃত্যু নিয়ে পরিবার, অতিরিক্ত পুলিশ সুপার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার তিন ধরনের বক্তব্য পাওয়া গেছে। এ নিয়ে এলাকায় তোলপাড় চলছে।

পরিবারের দাবি, থানা হেফাজতে রিমান্ডে থাকাবস্থায় হত্যা করা হয়েছে আফসারকে। তবে পুলিশ সুপার বলছেন আফসার আলী গলায় তার পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। আর ওসি বলছেন এটি স্বাভাবিক মৃত্যু।

আফসার আলী পৌর এলাকার টিকরামপুর মধ্যপাড়ার মহসীন আলীর ছেলে।

গত রোববার সদর উপজেলার সুন্দরপুর বাগডাঙ্গা শুকনাপাড়া এলাকা থেকে ১ কেজি ১৯৫ গ্রাম হোরাইনসহ আফসার আলীকে আটক করে র্যা ব। সদর থানার মামলার পরিপ্রেক্ষিতে সোমবার ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করলে তাকে থানায় নিয়ে যায় পুলিশ।

স্ত্রী জুলেখা বেগম বলেন, অভাবের কারণে মনোমালিন্য চলছিল স্বামী-স্ত্রীর মধ্যে। কয়েক দিন অভুক্ত থাকায় শুক্রবার বাড়ি থেকে বের হন তার স্বামী। তার পর আর বাড়ি ফিরে আসেনি। বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে মেলেনি কোনো হদিস। পরে সোমবার বেলা ১১টার দিকে জানতে পারি থানায় আটক আছে।

তিনি অভিযোগ করে বলেন, অভাব-অনটনের সুযোগে সোর্স ওয়াসিম আর মোহন তার স্বামীকে কৌশলে মাদক ধরিয়ে দেয়। পরে র্যা বের হাতে ধরা পড়ে। সোমবার থানায় দেখা করতে গেলে শিশুসন্তানদের সামনেই হাতকড়া পরা অবস্থায় একজন পুলিশ কর্মকর্তা তাকে মারধর করেন। তিনি দাবি করেন পুলিশ রিমান্ডে এনে তার স্বামীকে হত্যা করেছে।

পরিবারের অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এটি সঠিক নয়। আমাদের সিসি ক্যামেরার ফুটে আছে আপনারা দেখতে পাবেন।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান যুগান্তরকে জানান, থানা হাজতের বারান্দায় স্ট্যান্ড ফ্যান ছিল। সেটির তার ছিঁড়ে বাথরুমে গিয়ে প্লাস্টিকের পাইপের সঙ্গে ঝুলে আফসার আলী আত্মহত্যা করেছেন।

সিসি ক্যামেরার মনিটরে দেখতে পেয়ে ডিউটি অফিসার তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ সময় সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ এবং ঘটনাস্থল দেখতে চাইলে তিনি অপারগতা প্রকাশ করেন।

এদিকে সদর হাসপাতালের চিকিৎসক ডা. রুহানী আখতার জানান, হাসপাতালে নিয়ে আসার পরই হঠাৎ করেই তার বুকে ব্যথা হয়। সঙ্গে সঙ্গে তাকে চিকিৎসা দেয়া হয়। কিন্তু কিছুক্ষণ পরই তিনি মারা যান।

গলায় তার পেঁচিয়ে আত্মহত্যার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, না এমন তো না, এ ব্যাপারে আমি জ্ঞাত না। বুকের ব্যথাজনিত কারণে তার মৃত্যু হয়েছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মঈদুল ইসলাম জানান, আফসার আলী নিরীহ প্রকৃতির মানুষ ছিলেন। রিকশাভ্যান চালিয়ে সংসার চালাতেন। ফাঁসি দিয়ে আত্মহত্যার কোনো কারণ দেখছি না। সকালে তো তার স্ত্রী ভালো অবস্থায় দেখে এসেছে।

তা ছাড়া থানা হেফাজতে কীভাবে ফাঁসি দিল বা ফাঁসি দেয়ার পজিশন কোথায় পেল? সেটিই এখন ভাববার বিষয়। আফসার গ্রেফতার হয়েছে সেটিও আমি জানতাম না। রাত সাড়ে ১২টার দিকে থানা থেকে তার মৃত্যুর খবর জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com