নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে। জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ধানমন্ডিতে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হিজলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মরহুম আলতাফ হোসেনের দাফন সম্পূর্ণ । হিজলায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা । হিজলায় মার্চ মাসের গুরুত্ব নিয়ে আলোচনা সভায় এমপি পংকজ নাথ। রমজান মাসে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল বন্ধ রাখতে হাইকোর্টের আদেশ আপাতত বহাল রেখেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। কাজিরহাটে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ । হিজলার মাদকসম্রাট ইয়াসিন সহ তার চার সহযোগীকে চাঁদপুর নৌ পুলিশ ২৬ কেজি গাঁজা সহ গ্রেফতার করেছে।
সচেতন করা আপনার দায়িত্ব আলীকদমের জোন কমেন্ডার কর্ণেল সাইফ শামীম পিএসসি

সচেতন করা আপনার দায়িত্ব আলীকদমের জোন কমেন্ডার কর্ণেল সাইফ শামীম পিএসসি

সচেতন করা আপনার দায়িত্ব আলীকদমের জোন কমেন্ডার কর্ণেল সাইফ শামীম পিএসসি

 

আলীকদম প্রতিনিধিঃ বান্দরবানে আলীকদম উপজেলায় করোনার প্রাদুর্ভাব রোধ করতে টানা ১১ দিন ধরে লক ডাউন চলছে। করোনার কারণে কাজ বিহীন ঘরবন্দি হয়ে পড়ে অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী  বিতরণ করেন আলীকদম জোনের জোন কমান্ডার লেঃকর্ণেল সাইফ শামীম পিএসসি।

 

এসময় আলীকদম জোনের সেনা টইল দলের গাড়ীতে করে আলীকদম উপজলার গুরুত্বপূর্ণ সড়ক ও এলাকাতে জীবাণু নাশক স্প্রে করা হয়।

 

রবিবার (৫ এপ্রিল) সকাল দশটা থেকে বিভিন সড়ক ও এলাকাতে প্রতিদিনের মত ত্রাণ সামগ্রী বিতরণ,সচেতনা বৃদ্ধির লক্ষে প্রচারণা,স্প্রে ও মাস্ক¯ বিতরণ করেন আলীকদম জোন। এসময় আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  কফিল উদ্দিন, আলীকদম জোনের ওয়ারেন্ট অফিসার মোঃ ইকরামসহ আলীকদম জোনের বিভিন কর্মকর্তা  উপস্থিত ছিলেন।

 

আলীকদম জোনের জোন কমান্ডার লেঃকর্ণল সাইফ শামীম সবার উদ্দেশ্য বলেন,সবাইকে সচেতন হতে হবে।সরকারী নির্দশনা গুলাে মেনে চলতে হবে। একজনের কারণে যেন অন্য কারও জীবন ঝুকির্পূণ না হয়। নিজে সচেতন হবেন পাশাপাশি অন্যদের সচেতন করা আপনার দায়িত্ব।

 

আপনাদের অযথা ঘর থেকে বের হওয়ার প্রয়োজন নেই। আপনাদের যা কিছু প্রয়োজন আমাদের জানান। আমরা আপনাদের  বাড়ীতে পৌছে দিয়ে আসব।আলীকদম জোনের মানবিক এ সহায়তা  অব্যাহত থাকবে।যাতে করে করোনা ভাইরাসের কারণে ঘরবন্দি মানুষ কিছুটা স্বস্তি পাই।

 

এদিক গতকাল সন্ধ্যা ছয়টার পর আবাসিক এলাকায় দোকান খোলা রাখায় আলীকদম উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই দোকান ব্যবসায়ীকে জরিমানা ও সর্তক করেন। আলীকদম উপজেলায় বান্দরবান পার্বত্য বিষয়ক মন্ত্রী

 

জেলা পরিষদ, আলীকদম উপজেলা প্রশাসন,ইউনিয়ন পরিষদ,ব্যক্তিগত,স্বেছা স্বেবক সংগঠন, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনগুলো অসহায় কর্মহীন পরিবারের  মাঝে ত্রাণ বিতরণ করছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com