নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
কাজিরহাটে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ ।

কাজিরহাটে ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ ।

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালের কাজিরহাট থানায় সেতারা নামের ৮৫ বছরের এক বৃদ্ধা নারীকে বাড়ি থেকে উচ্ছেদ করার জন্য রাতের আঁধারে বসত ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। সোমবার (২৬ ফেব্রুয়ারী) লিখিত অভিযোগের মাধ্যমে স্থানীয় সংবাদ কর্মীদেরকে জানিয়েছেন বৃদ্ধ ওই নারীর পরিবারের লোকজন।বৃহস্পতিবার(২৮ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ১০ টার সময় থানার আন্ধারমানিক ইউনিয়নের আজিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।এর পর থেকে ক্রমাগত বিভিন্ন ভাবে হয়রানি করা হচ্ছে অসহায় এ পরিবারটিকে।বৃদ্ধ সেতারা বেগম একই এলাকার মৃত হোসেন খানের স্ত্রী।অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ঘটনার দিন রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন বৃদ্ধা ও তার মেয়ে জাহানারা বেগম।মেয়ে জাহানারা বেগম প্রাকৃতিক ডাকে সাড়া দেয়ার জন্য ঘুম থেকে উঠে ঘরের সামনের বারান্দায় আগুন দেখে আর্তচিৎকার করলে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।ততক্ষণে ঘরের গুরুত্বপূর্ণ কিছু আসবাবপত্র পুড়ে যায়। অভিযুক্তরা হলেন, একই এলাকার মৃত রহিম সিকদারের ছেলে হারুন সিকদার (৫০), তালেব সিকদার( ৬০), করিম সিকদার সহ ৭/৮ জন। উল্লেখ্যঃ মোঃ হারুন সিকদার বাদী হয়ে বরিশাল বিজ্ঞ আদালতে একটি এম পি (১৪৪/১৪৫) মামলা করেন ।পরে ২৬ ফেব্রুয়ারী রাতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিরোধপূর্ণ জমিতে দো-চালা টিনের ঘর উত্তোলন করে হারুন সিকদারের লোকজন।বৃদ্ধের ঘরে আগুনের বিষয়টি কাজিরহাট থানায় জানালে ঘটনা স্থলে পুলিশ এসে তদন্ত করে।বৃদ্ধ সেতারা ও মেয়ে জাহানারা বেগম বলেন, প্রতিপক্ষরা তাদেরকে মামলা দিয়ে হয়রানি করছে এবং বর্তমানে তারা ঘর থেকে রাস্তায় বের হতে পারছেন না।এ বিষয়ে অভিযুক্ত ফজলে করিম সিকদার তাদের বিরুদ্ধে সকল ধরনের অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের সব- কবলা মূলে সাড়ে ১১ শতাংশ জমি তারা দখল করে রাখছে।তাদের দাবি ১২ শতাংশ কিন্তু এরা পাবে ৫ শতাংশ থেকে ৬ তিল কম।উভয় পক্ষের মামলা আদালতে চলমান রয়েছে।বৃদ্ধার ঘরে আগুনের দিন আমি অসুস্থ থাকায় আমাকে নিয়ে সকলে কান্নাকাটি করে ঘরে আগুন দিবো কি ভাবে? পরের দিন সকালে শুনছি ঘরে নাকি আগুন লাগছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com