নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
হিজলায় মার্চ মাসের গুরুত্ব নিয়ে আলোচনা সভায় এমপি পংকজ নাথ।

হিজলায় মার্চ মাসের গুরুত্ব নিয়ে আলোচনা সভায় এমপি পংকজ নাথ।

হিজলা (বরিশাল)প্রতিনিধিঃবরিশালের হিজলা উপজেলায় সম্মিলিত নাগরিক কমিটির আয়োজনে আলোচনা সভায় অগ্নিঝরা ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের গুরুত্ব ১৭ মার্চ ও ২৬ শে মার্চ সম্পর্কে সংসদ সদস্য পংকজ নাথ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলা নামক এই দেশটির জন্ম হতো না।

তিনি বলেন ৭ মার্চের জাদুর ভাষণের মধ্য দিয়ে বাংলাদেশের নিরস্ত্র মানুষকে অদ্ভুত করে পাকিস্তানিদের বিরুদ্ধে যুদ্ধ করে বিজয়কে ছিনিয়ে এনেছেন।

(১১ মার্চ) সোমবার বিকেল ৪ টার সময় উপজেলা পরিষদ মাঠে সম্মিলিত নাগরিক কমিটির আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে অলোচনা সভায় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত মেজর মহসিন শিকদার, বরিশাল জেলা আওয়ামী লীগের সদস্য ও গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক শাহজাহান তালুকদার, উপজেলা ভাষা সৈনিক নায়েব আব্দুল কুদ্দুস,বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ, আওয়ামী লীগের সহ সভাপতি ইকবাল হোসেন মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার, মেহেন্দিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম সরদর, সাংগঠনিক সম্পাদক সার্জেন্ট অবসরপ্রাপ্ত হাফিজ মাহমুদ,এ ছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এ বি এস খান স্বপন, মাস্টার মোঃ নাসির উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমা বেগম,হরিনাথপুর ইউনিয়ন চেয়ারম্যান তৌফিকুর রহমান সিকদার প্রমুখ।অন্যান্য বক্তারা তাদের বক্তব্যে বলেন, মার্চ মাস একটি ঐতিহাসিক মাস এই মাসে যেমন ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন,২৬ শে মার্চ স্বাধীনতা দিবস অসংখ্য ইতিহাস রয়েছে।পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা কৃষক লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন মিন্টু ও যুবলীগ নেতা কাজি লিয়াকত হোসেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com