নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বনে আগুন লাগার কারণ অনুসন্ধানে প্রতিবার করা হয় তদন্ত কমিটি। প্রকাশিত সংবাদের প্রতিবাদ । প্রকাশিত সংবাদের প্রতিবাদ । বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী।
ফরিদপুরের চরভদ্রাসন বাজারে লকডাউন না মেনে দোকান খোলায় রাখায় ৫ ব্যবসায়ীকে জরিমানা

ফরিদপুরের চরভদ্রাসন বাজারে লকডাউন না মেনে দোকান খোলায় রাখায় ৫ ব্যবসায়ীকে জরিমানা

চরভদ্রাসন উপজেলা প্রতিনিধিঃ  মোঃ সুলতান মোল্যা ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর বাজারে লক ডাউন উপেক্ষা করে জুতা সেন্ডেল ও কসমেটিক্স দোকান খোলার দায়ে রোববার সকালে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। উপজেলা সহকারী কমিশানর (ভুমি) ইমদাদুল হক তালুকদারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে পাঁচটি জুতা সেন্ডেল ও কসমেটিক্স ব্যবসা প্রতিষ্ঠানে নগদ তিন হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে অন্যান্যর মধ্যে ছিলেন চরভদ্রাসন থানার এসআই কামাল উদ্দিন, উপজেলা সহকারী কমিশানর (ভুমি) কার্যালয়ের পেশকার মানোয়ার হোসেন ও তিন পুলিশ কনস্টেবল।

জানা যায়, করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলায় নিত্য প্রয়োজনীয় মালামালের দোকান নির্দিষ্ট সময়ের মধ্যে খোলা রাখা ছাড়া অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সরকারি নির্দেশ রয়েছে। আর এ নির্দেশ অম্যান্য করে উপজেলা সদর বাজারের ক’য়েকটি জুতা সেন্ডেল ও কসমেটিক্সের দোকানের এক অংশ খুলে ব্যবসা করে চলছিল। এ অপরাধের দায়ে ভ্রাম্যমান আদালত দন্ডবিধি ১১৮৬০ এর ১৮৮ ও ২৬৯ ধারায় উপজেলা সদর বাজারের আল-মামুন সুপার সুজ নামক ব্যবসা প্রতিষ্ঠানে এক হাজার টাকা, সুমন সুজ ব্যাবসা প্রতিষ্ঠানে ৫শ’ টাকা, ৫শ’, সিনহা কসমেটিক্সে ৫শ’ টাকা ও ঢাকা কসমেটিক্সে আরও ৫শ’ টাকা সহ মোট ৩ হাজার টাকা জরিমানা ধার্য করা হয় এবং জরিমানার টাকা নগদ আদায়ের মাধ্যমে মামলার নিষ্পত্তি দেখানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com